ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে মহিলারা নির্যাতিত ও স্বামী ছাড়া বাড়ীতে একাকি থাকতে হয়!-বঙ্গবীর কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

আল মাহামুদুল হাসান বাপ্পি, ঠাকুরগাঁও : বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে একজন মহিলা নির্যাতিত হয়, স্বামী ছাড়া মহিলাদের রাতের বেলা বাড়ীতে একাকি থাকতে হয়। এটা একজন মহিলা প্রধানমন্ত্রীর জন্য সবচাইতে লজ্জার।

তিনি আরো বলেন, মানুষের জীবন নিয়ে রাজনীতি করা উচিৎ নয়। রাজনীতি হচ্ছে মানুষের সেবার জন্য। আর এখন রাজনীতি হচ্ছে মানুষকে অত্যাচার করা, বিষয় সম্পদ দখল করা। এটাকে রাজনীতি বলে না। এটা দশকরী, এটা ডাকাতি।

তিনি আরো বলেন, এই দেশ শুধু হিন্দুর নয়, মুসলমানেরও নয়। এই দেশ মানুষের দেশ। কোন অন্যায় হলে তাদের বিরুদ্ধে আইনানুগ বিচার হবে। এর বাইরে কেউ যেতে পারবে না। এই দেশ শুধু হিন্দুর ভোটে চলবেনা, মুসলমানেরও ভোট প্রয়োজন আছে।

তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্থ ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া গোপালপুর গ্রাম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে উপরোক্ত কথা বলেন। তিনি নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সহিংসতায় নিহত বিএনপি কর্মী আবু হানিফের পরিবারের লোকজনকে সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি রোকন ভুইয়া, যুগ্ম সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মামুনুর অর রশিদ প্রমুখ।

ফেসবুক মন্তব্য