ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



উপজেলা পরিষদ নির্বাচন; সখীপুরে দফায় দফায় পৃথকভাবে বৈঠক করে যাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা

Print Friendly, PDF & Email

আমানত হোসাইন মাসুম, সখীপুর প্রতিনিধি: উপজেলা পরিষদের দ্বিতীয় দফা নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বইতে শুরু করেছে টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাচনী হাওয়া। ইতোমধ্যে দৌড়ঝাঁপ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। হিসাব-নিকাশ চলছে কোন দলের কারা প্রার্থী হবেন। এ নিয়ে আওয়ামী লীগ, জাতীয় পার্টি- এমনকি জাতীয় সংসদ নির্বাচন বর্জনকারী বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগসহ রাজনীতি দলের নেতাকর্মীদের নানা হিসাব।

উপজেলা নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টির অংশ গ্রহনের খবর ছড়িয়ে পরেছে মাঠে। ফলে রাজনীতির মাঠ চাঙ্গা হয়ে উঠেছে। বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীরা লবিং চালিয়ে যাচ্ছেন কেন্দ্রীয় নেতাদের কাছে।
অন্যদিকে দফায় দফায় পৃথকভাবে বৈঠক করে যাচ্ছেন আ’লীগ, বিএনপি, কৃষক শ্রমিক জনতা লীগ ও জাতীয় পার্টি প্রার্থী চূড়ান্ত করার ল্েয। উপজেলা চেয়ারম্যান পদে বিভিন্ন দলের একাধিক প্রার্থী আগ্রহ প্রকাশ করায় যোগ্য প্রার্থী চূড়ান্ত করতে চারটি দলের নেতারা ব্যস্ত হয়ে পড়েছেন। তবে বিএনপি ও কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীরা রয়েছেন কেন্দ্রীয় নির্দেশের অপোয়।

উপজেলা নির্বাচনে যে সব প্রার্থীগণ আলোচনায় রয়েছেন তারা হলেন- আ’লীগের বর্তমান উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক শওকত শিকদার, উপজেলা আ’লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া বাদল, রফিক-ই রাসেল, অধ্যাপক আহাম্মদ আলী মিয়া।

বিএনপি থেকে বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহজাহান সাজু, আবদুল হক আল আজাদ, সাবেক পৌর মেয়র ছানোয়ার হোসেন সজীব, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ফজলুল হক মাস্টার, ফজলুল হক বাচ্চু ও নাসির উদ্দীন এবং কৃষক শ্রমিক জনতা লীগ থেকে দলের উপজেলা সভাপতি আবদুল হালিম সরকার লাল, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীমের নামও শোনা যাচ্ছে।

ফেসবুক মন্তব্য