ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



এমপির ভাইয়ের পিটুনিতে হিজড়া নিহত, বিক্ষোভ

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জে মোবাইল চুরির অপরাধে সংসদ সদস্যের (এমপি) ভাই বেলাল চৌধুরীর পিটুনিতে আদর খা (২৫) নামে এক হিজড়া নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর হিজড়া সম্প্রদায়ের লোকজন রাস্তায় নেমে বিক্ষোভ করে।

রোববার দুপুরে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়েছে। এর আগে শনিবার রাতে আউশকান্দি বাজারে আদর খা পিটুনির শিকার হন।

দুপুরে বিক্ষোভের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত আদর খা নবীগঞ্জ উপজেলার জুহুরপুর গ্রামের দৌলত খার মেয়ে। এছাড়া অভিযুক্ত বেলাল চৌধুরী হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের জাতীয় পার্টির এমপি এএম মুনিম চৌধুরী বাবুর ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে আউশকান্দি বাজারে বেলাল চৌধুরীর ব্যবসা প্রতিষ্ঠান থেকে আদর খা একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ অপরাধে তাকে বেধড়ক প্রহার করা হয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় আদরকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে রোববার দুপুর ২টায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে, বেলাল চৌধুরীর পিটুনিতে আদরের মৃত্যু হয়েছে। এদিকে তার মৃত্যুর খবর পেয়ে অন্যান্য হিজড়া জড়ো হয়ে আউশকান্দি বাজারে বিক্ষোভ মিছিল করেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, মোবাইল চুরির অপরাধে তাকে প্রহার করলে সে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে নিহতের পক্ষ থেকে মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে এমপি এএম মুনিম চৌধুরী বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মোবাইল ফোন চুরির অভিযোগে স্থানীয় সিএনজি অটোরিকশা চালকরা তাকে পিটিয়ে হত্যা করে। এটি আমার ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপবাদ। সুত্র বাংলামেইল

ফেসবুক মন্তব্য