ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



সমকামিতার অভিজ্ঞতা প্রিয়াঙ্কার

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্টঃ “কফি উইথ করণ” এর নতুন আসরে বলিউড তারকারা খোলাসা করছেন তাদের অদ্ভুত সব সিক্রেট, সেইসাথে প্রতিপর্বেই দর্শকদের জন্য থাকছে চমক। সম্প্রতি এই অনুষ্ঠানে খ্যাতনামা বলিউড প্রযোজক করণ জোহরের অতিথি হয়ে এসেছিলেন হার্টথ্রব দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া।

এ পর্বেই প্রিয়াঙ্কা সমকামিতা বিষয়ে তার অভিজ্ঞতার কথা জানালেন।

‘কফি উইথ করণ’ মানে বলা যায় তারকাদের অব্যক্ত কথার পসরা। অতিথির পেট থেকে কথা বের করে নিতে সিদ্ধহস্ত করণ জোহর। তেমনটাই আবার করলেন এবার।

করণ জোহর আর প্রিয়াঙ্কা মধ্যে একটা ঠাণ্ডা যুদ্ধ চললেও টিভি শোটিতে বেশ ভালো ভাবেই উতরে গেছেন এই পাঞ্জাবি মেয়ে। এবার নিয়ে চতুর্থবারের মতো ‘কফি উইথ করণ’ এ হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

যথারীতি মজার মজার প্রশ্নের ফাকে প্রিয়াঙ্কাকে করণ “এতো নিখুঁতভাবে যৌন আবেদনকে কিভাবে ফুটিয়ে তোলেন?” প্রশ্নটি করেই বসলেন। প্রিয়াঙ্কা তার উত্তরে বলেন, “এটা এমনিতেই চলে আসে। আর এর বাইরে আমি কিছু করিও না এবং জানিও না। আর এটাও না যে আমি নিজেকে আবেদনময়ী করার চেষ্টা করি। রাম-লীলার কথা বলতে গেলে অবশ্যই বলা উচিত যে এটা পুরোপুরি সঞ্জয় লীলা বানসালির প্রচেষ্টা।

চলচ্চিত্রে সফলতা এবং আন্তর্জাতিক সঙ্গীত অঙ্গনে নিজের গানকে নিয়ে যেতে পারা এসব কিছু নিয়ে প্রশ্ন না করে প্রশ্ন করে বসলেন, “লেসবিয়ান” বা সমলিঙ্গের নারী প্রীতির অভিজ্ঞতা রয়েছে কিনা।

প্রশ্নটি শুনে দীপিকা পুরোপুরি হেসে উড়িয়ে দিলেও প্রিয়াঙ্কা দর্শকদের অবাক করে দিয়ে জানান, তিনি এরকম পরিস্থিতির সম্মুক্ষিন হয়েছিলেন। তিনি বলেন, “আমার এমন অভিজ্ঞতা রয়েছে……” আমি এরকম প্রস্তাব পেয়েছিলাম। তবে এর মধ্য দিয়ে আমি গিয়েছি কিনা তা বলতে পারছিনা। কিন্তু আমি এরকম “প্রস্তাব” পেয়েছি।

এছাড়া প্রিয়াঙ্কা আরও স্বীকার করেন যে ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডটি হাতছাড়া হওয়ায় তার বেশ কষ্ট হয়েছিল। “বরফি” চলচ্চিত্রে ঝিলমিল নামের প্রতিবন্ধী চরিত্রে প্রিয়াঙ্কার অভিনয় বেশ প্রশংসা কুঁড়ায়। অথচ শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত এই এ্যাওয়ার্ডটি না পাওয়ায় খুব মর্মাহত হয়েছিলেন এই হার্টথ্রব নায়িকা “প্রিয়াঙ্কা চোপড়া”।

কার্টেসিঃ সম্পূর্ণ রঙ্গিন

ফেসবুক মন্তব্য