ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



পারভীন সুলতানার একক ‘সুচিত্রা স্মরণে’

Print Friendly, PDF & Email

বিনোদন প্রতিবেদক : বাংলা চলচ্চিত্রের মহানায়িকা প্রয়াত সুচিত্রা সেন স্মরণে পারভীন সুলতানার ৭ম একক অ্যালবাম “সুচিত্রা স্মরণে” প্রকাশ হয়েছে। পারভীন সুলতানার কণ্ঠে অ্যালবামটি প্রকাশ করেছে  জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা ।

সোমবার রাজধানীর ডেইলি স্টার ভবনের তৌফিক আজিজ খান সেমিনার হলে এর মোড়ক উন্মোচিত হয়। অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আ আ ম স আরেফিন সিদ্দিক। এছাড়া উপস্থিত ছিলেন- কন্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, কণ্ঠশিল্পী রাশেদ উদ্দিন তপু, কণ্ঠশিল্পী শাহেদ ও জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভুঁইয়া খালেদ।

প্রকাশিত অ্যালবামে মোট গান রয়েছে ১৩ টি। সব গুলো গানই বাংলার বিখ্যাত চলচ্চিত্র থেকে নেয়া। গানের কথা গুলো হলো-ঘুম ঘুম চাঁদ, এই তো আমার প্রেম, এ শুধু গানের দিন, তুমি না হয় রহিতে, গানে মোর কোন, আমি স্বপ্নে তোমায় দেখেছি, ফুলে কানে ভ্রমর আনে, কে তুমি আমাওে ডাকো, জানিনা ফুরাবে কবে, এই মধুরাতে, তুমি যে আমার, এই সুন্দর সোনালী সন্ধ্যায় ও তব বিজয় মুকুট।

সব গুলো গানের কথা লিখেছেন গৌরীপ্রসন্ন মজুমদার। গান গুলোর সুর করেছেন, রবীন চট্টোপধ্যায়, অনুপ ঘটক, হেমন্ত মুখোপধ্যায় ও অমল মুখার্জী।

ফেসবুক মন্তব্য