ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



প্রেমের টানে ঘর ছাড়া টাঙ্গাইলের মাদ্রাসা ছাত্রী বরিশালে উদ্ধার

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : প্রেমের টানে ঘর ছাড়া টাঙ্গাইলের মির্জাপুরের মাদ্রাসার ছাত্রীকে বরিশালের আগৈলঝাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

পুলিশ জানায়, টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার কাজীপুর গ্রামের শাহাদাৎ তালুকদারের মেয়ে ও মির্জাপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেনির ছাত্রী স্বপ্না তালুকদারের (১৫) সাথে বরিশালের আগৈলঝাড়া উপজেলার আস্কর গ্রামের উপেন্দ্র নাথ পান্ডের ছেলে মির্জাপুর ডিগ্রী কলেজের স্নাতক শ্রেণীরর ছাত্র মানিক পান্ডে (২১) একই এলাকায় পড়ার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পূর্ব সিদ্ধান্ত অনুযায়ি গত ৬ ফেব্রুয়ারি সকালে স্বপ্না বাড়ি থেকে পালিয়ে আসে মানিকের সাথে। দু’দিন তারা টাঙ্গাইলে অবস্থান করে গত শনিবার মানিকের আগৈলঝাড়ার বাড়ি আসে তারা। শনিবার গভীর রাতে খবর পেয়ে থানার এএসআই নুরুল ইসলাম মানিকের ফুফা বাবুরাম বিশ্বাসের আগৈলঝাড়ার বড়মগরা গ্রামের বাড়ি থেকে স্বপ্না ও মানিককে আটক করে।

এদিকে স্বপ্নাকে না পেয়ে তার বাবা বাদি হয়ে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, যার নং-৭ (০৮-০২-২০১৪)। মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল থানার এসআই শফিকুল আলম শনিবার খবর পেয়ে মামলার বাদিকে নিয়ে আগৈলঝাড়ায় এসে অপহরণকারী মানিককে গ্রেফতার ও অপহৃতা স্বপ্নাকে উদ্ধার করে টাঙ্গাইল নিয়ে যান। সৌজন্যে : বার্তা২৪.কম

ফেসবুক মন্তব্য