ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে উপজেলা নির্বাচনে মনোনয়ন নিয়ে দু’ভায়ের স্নায়ুযুদ্ধ

Print Friendly, PDF & Email

মীর আনোয়ার হোসেন টুটু, মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পেতে আওয়ামী লীগের প্রভাবশালী দুই ভাইয়ের মধ্যে স্নায়ুযুদ্ধ শুরু হয়েছে। প্রভাবশালী আওয়ামী লীগের এই নেতার মনোনয়ন নিয়ে স্থানীয় আওয়ামী লীগও পড়েছে বিপাকে। মনোনয়ন নিশ্চিত করতে তারা প্রতিটি এলাকায় ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক চালিয়ে যাচ্ছেন।

প্রভাবশালী এই দুই নেতা হলেন ১০ নং গোড়াই ইউনিয়নের পর পর ৫ বার নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু এবং অপরজন হলেন তারই আপন ছোট ভাই মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি ও বিআরডিবির চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ। জানা গেছে, মীর এনায়েত হোসেন মন্টু অত্যন্ত জনপ্রিয় এবং ২৫ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করে তিনি গোড়াই ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল হিসেবে পরিচিতি লাভ করিয়েছেন।

ফলে ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। অপরদিকে মীর শরীফ মাহমুদও তরুণ প্রজন্মের ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয়। তিনি একাধারে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি, বিআরডিবির পর পর কয়েকবার চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। দৈনিক ইত্তেফাক

ফেসবুক মন্তব্য