ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



গোপালপুরে খন্দকার আসাদুজ্জামানের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সড়ক অবরোধ, বয়কটের ঘোষণা

Print Friendly, PDF & Email

 নিজস্ব সংবাদদাতা: হেমনগর পুলিশ তদন্ত কেন্দ্র ও প্রস্তাবিত থানা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান বাতিল করায় আজ শনিবার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহস্রাধিক নেতাকর্মী স্থানীয় সাংসদ খন্দকার আসাদুজ্জামানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে সড়ক অবরোধ করে। ফলে গোপালপুর-নলিন সড়কে একটানা ৪ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

জানা যায়, স্বরাস্ট্র মন্ত্রনালয় অনুমোদিত হেমনগর রাজবাড়ি সংলগ্ন অধিগ্রহন করা জমিতে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে হেমনগর পুলিশ তদন্ত কেন্দ্র ও প্রস্তাবিত থানা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের পূর্বনির্ধারিত অনুষ্ঠান ছিল আজ শনিবার।

হেমনগর ইউনিয়ন আওয়ামীলীগ নের্তৃবৃন্দ অভিযোগ করেন, উদ্ধোধনের আগ মুহূর্তে সাংসদের ইঙ্গিতে তার গ্রামের কতিপয় লোক ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান বাতিল করে সাংসদের নিজ গ্রাম নারুচিতে থানা স্থানান্তরের দাবিতে সাংসদকে ঘেরাও করার নাটক সাজায়। আর এ সাজানো নাটকে সাড়া দিয়ে সাংসদ অনুষ্ঠান বাতিল ঘোষনা করলে উত্তেজনা দেখা দেয়। নেতাকর্মীরা এ কাজের নিন্দা জানিয়ে হেমনগর বাজারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে খন্দকার আসাদুজ্জামানকে বয়কটের ঘোষনা দেন। পরে কয়েক হাজার কর্মী হেমনগর রাজবাড়ির সামনে লাঠিসোটা নিয়ে সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়। উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সত্যতা স্বীকার করেন। বক্তব্য নেয়ার জন্য সাংসদ খন্দকার আসাদুজ্জামানকে মোবাইলে পাওয়া যায়নি।

ফেসবুক মন্তব্য