ঢাকা সোমবার, মে ২০, ২০১৯

Mountain View



ঘাটাইলের জনসভায় বিপুল মানুষের সমাগম প্রমাণ করেছে আ’লীগের পক্ষে জনগণ আছে- স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল সংবাদাতা : ২০০৮ সালে নির্বাচনে ইশতিহারে জননেত্রী শেখ হাসিনা যে ওয়াদা করেছেন তা পূরণ করেছেন। আমরা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমরা বিশ্বাস করি আলোকিত বাংলাদেশ। আমরা যেখানেই যাবো মাথা উচু করে অহংকার করে বলবো আমরা বাঙালি। আমাদের পুলিশ বাহিনী আজ অনেক শক্তিশালী। কিশোরগঞ্জের ব্যাংকে লুট হওয়া ১৬ কোটি টাকা সত্তুর ঘন্টার মধ্যে উদ্ধার করে দক্ষতার পরিচয় দিয়েছে। বাংলাদেশ আ’লীগ গুমের রাজনীতি বিশ্বাস করেনা, গুমের রাজনীতি করে বিএনপি। আপনারা আ’লীগকে ভালবাসেন আপনারা একত্রিত থাকেন কোন বিভক্ত হবেন না, বিভক্ত হলে অনেক সহজ কাজ কঠিন হয়ে যাবে। আমি আমার নেত্রীকে গিয়ে বলবো আমি ঘাটাইল গিয়েছিলাম ঘাটাইলের মানুষের আপনার প্রতি আস্থা দেখে আমি মুগ্ধ হয়েছি। কথাগুলো বলেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

2014-02-24 04.48.41

ঘাটাইলের জনসভায় বক্তব্য রাখছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

তিনি সোমবার নবনির্মিত থানা ভবন উদ্ভোধন শেষে বিকেলে আ’লীগ আয়োজিত ঘাটাইল বাসস্ট্যান্ড চত্বরে বিআরডিবির চেয়ারম্যান ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আজমল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় ঘাটাইলের সাংসদ আমানুর রহমান খান এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘাটাইল বাসীর পক্ষ থেকে গ্যাস, ফায়ার সার্ভিস, মডেল থানা ও রাস্তা ঘাটের উন্নয়নসহ বেশ কিছু দাবি তাঁর সামনে উথ্যাপন করেন। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তার বক্তব্যে এই দাবিগুলা বাস্তবায়নের আশ্বাস দেন এবং তিনি ঘাটাইল বাসীর কথা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট পৌছাবেন বলে অভিমত ব্যক্ত করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ ঘাটাইলের এমপি আমানুর রহমান খান রানা, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান খান, সাবেক পৌর মেয়র হাসান আলী, জামুরিয়া মডেল ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান আজাদ, সাইফুর রহমান মিন্জু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ , ছাত্রলীগ সহ এগারটি ইউনিয়নের নেতৃবৃন্দ।

ফেসবুক মন্তব্য