ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



ভূঞাপুরে শিক্ষক ও ব্যবসায়ী অপহরণ, ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি

Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ভূঞাপুর: ভূঞাপুর শমসের ফকির ডিগ্রি কলেজের প্রভাষক আবদুর রশীদ ও ব্যবসায়ী আবদুল আলীমকে অপহরণ করা হয়েছে। শনিবার রাতে তাদের বগুড়া থেকে অপহরণ করা হয়। অপহৃত পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। টাকা না দিয়ে কাউকে বললে তাদের মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শমসের ফকির ডিগ্রি কলেজের প্রভাষক আবদুর রশীদ ও ব্যবসায়ী আবদুল আলীম শনিবার সকালে ব্যবসা সংক্রান্ত কাজে বগুড়া যান। ওইদিন সন্ধ্যায় তাদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাত ১১টার দিকে আবদুল আলীমের ব্যবহৃত মোবাইল ফোন থেকে তাদের পরিবারের নিকট ১০ লাখ মুক্তিপণ দাবি করে। টাকা না দিয়ে বিষয়টি কাউকে বললে এমনকি থানা পুলিশের কাছে গেলে তাদের মেরে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়। মুক্তিপণের ওই ১০ লাখ টাকা জোগাড় করতে ৭ দিনের সময় বেঁধে দেয় অপহরণকারীরা। ৭ দিন পর তাদের মোবাইল ফোনে যোগাযোগ করা হবে এই বলে ফোন কেটে দেয় তারা।

এ ঘটনায় রশীদ ও আলীমকে মেরে ফেলার আশঙ্কায় পরিবারের লোকজন পুলিশের কাছে অভিযোগ দিতে ভয় পাচ্ছে। তারা মুক্তিপণের টাকা জোগাড় করতে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি হারেচ আলী মিঞা বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুক মন্তব্য