ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলের ৪ উপজেলায় ৫০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Print Friendly, PDF & Email

মু.জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল: পঞ্চম দফা উপজেলা নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল, গোপালপুর, মির্জাপুর এবং টাঙ্গাইল সদর এ চার উপজেলায় মোট ৫০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ রোববার টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক এবং জেলা রিটার্নিং অফিসার মো. আনিছুর রহমান মিঞার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। তারা হচ্ছেন, আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট খোরশেদ আলম, বিএনপি মনোনীত এমএ হামিদ ও বিএনপির বিদ্রোহী প্রার্থী মো. আজগর আলী। ভাইস চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র জমা দেন। তারা হচ্ছেন, আওয়ামীলীগ মনোনীত আব্বাস আলী, বিএনপি মনোনীত জাহাঙ্গীর হোসেন। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের শাহিন আরা মিষ্টু ও বিএনপির লাইলি আক্তার মনোনয়ন পত্র জমা দেন।

মির্জাপুর উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে আটজন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজনসহ মোট ১৮ জন প্রার্থী সহকারি রির্টার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আকতার চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন।

ঘাটাইলে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে দুইজন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান দুইজনসহ মোট সাতজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

গোপালপুর উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে আটজন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজনসহ মোট ১৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৫ মার্চ(বুধবার) মনোনয়নপত্র বাছাই করা হবে।

ফেসবুক মন্তব্য