ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন কাল

Print Friendly, PDF & Email

রাকিব হাসান রকিব, ধনবাড়ী সংবাদদাতা: চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ৮১ টি উপজেলায় ভোটগ্রহণ আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার মধ্যরাত থেকে নির্বাচনী এলাকায় মিছিল-মিটিংসহ সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ আছে। একই সঙ্গে বৃহস্পতিবার থেকে যানবাহন চলাচলের উপরও নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে।

উপজেলা নির্বাচনে তৃতীয় ধাপে টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। ভোটগ্রহণ উপলক্ষ্যে ইতিমধ্যে সকল প্রকার প্রচার প্রচারণা শেষ । এখন শুধু  শুধু সেই কাঙ্খিত ফলাফলের জন্য প্রহর গুনা। উপজেলার সর্বত্র ভোটের আমেজ লক্ষ্য করা যাচ্ছে।

ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়্যারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত একজন অধ্যাপক মীর ফারুখ আহাম্ম‍াদ, (দেয়াত কলম), আ’লীগ বিদ্রোহী প্রার্থী দুইজন ওয়াদুদ তালুকদার সবুজ (মোটর সাইকেল), শফি উদ্দিন (আনারস) প্রতীক এবং বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হাবিবুল্লাহ ফকির (ঘো‍ড়া), বিএনপি বিদ্রোহী মোঃ রেজাউল করিম (কাপ পিরিচ) প্রতীক।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত মোঃ শামছুল হুদা (টিউবওয়েল), আ’লীগ বিদ্রোহী প্রার্থী খালিদুল ইসলাম সুমন (চশমা) প্রতিক এবং বিএনপি সমর্থিত একমাত্র প্রার্থী মোঃ মহর আলী (তালা) প্রতিক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত দুই জন – মাহম্মুদা বেগম এলি (ফুটবল), কল্পনা আক্তার (হাঁস) এবং বিএনপি সমর্থিত একমাত্র প্রার্থী শিরিন রহমান (কলসি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ধনবাড়ী উপজেলার মোট ভোটার সংখ্যা হলো ১২৭৩৯১ জন। তার মধ্যে পুরুষ ভোটার সংখ্যা- ৬২৪৬৭ এবং মহিলা ভোটার সংখ্যা – ৬৪৯২৪ জন। ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র রয়েছে ৪৯ টি।  সর্বমোট  ২৬৫ টি ভোট কক্ষে ভোটগ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। উপজেলার ১৮২ টি এলাকার ভোটাররা ভোটগ্রহণ কর্মসূচিতে অংশ নিবে।

ধনবাড়ীবাসী চায় সুষ্ঠু্ একটি আবাধ নির্ব‍াচন এবং যোগ্য প্রার্থী যেন উপজেলার চেয়ারম্যান পদে বিজয়ী হন। যে উপজেলা তথা এলাকার উন্নয়ন করবে। কে হবে উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান। সেই কাক্ষিত ফলের অপক্ষোয় ধনবাড়ী উপজেলাবাসী।

ফেসবুক মন্তব্য