ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ভূঞাপুরে বিএনপি সমর্থকদের ওপর হামলা, নির্বাচনী ক্যাম্পে আগুন, আহত ৪

Print Friendly, PDF & Email

বিশেষ সংবাদদাতা, ভূঞাপুর : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টার দিকে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় দুটি স্থানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর কর্মীরা তাদের ওপর হামলা চালায়। হামলায় চারজন আহত হন। এ সময় হামলাকারীরা একটি একটি চায়ের দোকান, একটি মনোহারী দোকান ও একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও অপর একটি নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনী প্রচারণার শেষ সময়ে শুক্রবার রাত ৮টার দিকে ফলদা ইউনিয়নের ধুবলিয়া নতুনপাড়া এলাকায় বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা ময়নার নেতৃত্বে একদল সমর্থক তাদের ওপর হামলা চালায়। এতে ধুবলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি বাবর আলীসহ চারজন আহত হন।

এ সময় আওয়ামী লীগ সমর্থকরা একটি একটি চায়ের দোকান, একটি মনোহারী দোকান ও বিএনপি প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর চালায়। এ ছাড়া গাবসারা ইউনিয়নের গোপিনাথপুর এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর দোয়াত-কলম প্রতীকের সমর্থকরা মোটরসাইকেল প্রতীকের সমর্থকদের ধাওয়া দেয় ও একটি নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীনুর ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি শান্ত হয়। ভোটগ্রহণের পূর্ব মুহূর্তে এ ধরনের হামলা ও ভাঙচুরের ঘটনায় ভোটারদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেচ আলী মিঞা টাঙ্গাইল বার্তাকে বলেন, প্রচারণার শেষ সময়ে উভয় সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। তবে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লোকজন আহত হওয়ার বিষয়টি জানা নেই। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ফেসবুক মন্তব্য