ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ভূঞাপুরে জাপা চেয়ার‌ম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

Print Friendly, PDF & Email

অভিজিৎ ঘোষ, ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করলেন চেয়ারম্যান প্রার্থী জাতীয় প্রার্টির (এরশাদ) কেন্দ্রীয় নেতা বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক তালুকদার ছানু (আনারস প্রতিক)। ভোটকেন্দ্রে সরকার দলীয় নেতাকর্মীদের কেন্দ্র দখল, তাঁর এজেন্ট ও সাধারণ ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে না দেয়া, ভোট প্রদানে বাঁধা ও প্রকাশ্যে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করে উপজেলা নির্বাচন বর্জন করেন তিনি। তিনি ঢাকা নির্বাচন কমিশন ও উপজেলা রিটার্নিং অফিসার বরাবর নির্বাচন বর্জন করে পুনরায় নির্বাচন করার আহ্বান জানিয়ে চিঠি প্রদান করেন।

জাপা চেয়ারম্যান প্রার্থী ছানু  দুপুর ১২.৪০ মিনিটে এক সাংবাদিক সম্মেলন করে নির্বাচন বর্জন ঘোষণা করে। তিনি বলেন, বিভিন্ন কেন্দ্র আওয়ামীলীগ নেতাকর্মীরা দখল করে রেখেছে। তারা আমার এজেন্ট ও সাধারণ ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দিচ্ছে না। রাস্তায় ব্যারিকেড দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে সাধারণ ভোটারদের জনমনে আতঙ্ক সৃষ্টি করছে।

এসময় তিনি ফলদা রামসুন্দর উচ্চ বিদ্যালয়, মেঘারপটল সরকারী প্রাথমিক বিদ্যালয়, নলসিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, দুবলিয়া উচ্চ বিদ্যালয়, গোবিন্দাসী সরকারী প্রাথমিকস, গোবিন্দাসী উচ্‌চ বিদ্যালয়, খানুরবাড়ি প্রাথমিক বিদ্যালয়, চরনিকলা  প্রাথমিক বিদ্যালয়, পলশিয়া প্রাথমিক বিদ্যালয়, রামপুর প্রাথমিক বিদ্যালয়, আকতেরিল্লা প্রাথমিক বিদ্যালয়, পাচতেরিল্লা প্রাথমিক বিদ্যালয়, নিকলা আনাড়খা প্রাথমিক বিদ্যালয়, বাসুদেব কোল প্রাথমিক বিদ্যালয়, অর্জুনা প্রাথমিক বিদ্যালয়, নলুয়া প্রাথমিক, চরগাবসারা দাখিল মাদরাসা, ও রুহুলি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রগুলো বাতিল ঘোষণা করে পুনরায় ভোট গ্রহণের আবেদন জানান।

ফেসবুক মন্তব্য