ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



ভূঞাপুরে আওয়ামী লীগ জয়ী

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, ভূঞাপুর : চতুর্থ উপজেলা নির্বাচনের চতুর্থ দফায় ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী  টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম (দেয়ালঘড়ি) বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন।

এ্যাডভোকেট আব্দুল হালিম দেয়ালঘড়ি প্রতিকে পেয়েছেন ৪৬৯৯২ ভোট। এবং তার নিকটবর্তী প্রার্থী বিএনপির উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট গোলাম মোস্তফা মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ২৯৫২৫ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগের সাহিনুর ইসলাম তরফদার বাদল টিউবওয়েল প্রতিকে ২৩৭১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এবং তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বি বিএনপির হাবিবুর রহমান তরফদার ভুট্টো উড়োজাহাজ প্রতিকে পেয়েছেন ১৬৩১০ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে জয়ী হয়েছেন বিএনপি প্রার্থী হোসনে আরা বেবি । তিনি কলস প্রতিকে পেয়েছেন ৩৩৯১৪ ভোট । এবং তার নিকটবর্তী প্রতিদ্বদ্বি স্বতন্ত্র প্রার্থী আলিফনুর মিনি  প্রজাপতি মার্কায় পেয়েছেন ২৪৭১৪ ভোট।

এ আসনে  ভূঞাপুরে আওয়ামী-সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন বর্তমান চেয়ারম্যান ও জাতীয় পার্টির নেতা সামসুল হক তালুকদার।

ফেসবুক মন্তব্য