ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



‌টাঙ্গাইল-৮ উপনির্বাচনে সহিংসতা ও হামলার প্রতিবাদে বাসাইলে প্রতিবাদ সভা

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : গত ২৯ মার্চ অনুষ্ঠিত টাঙ্গাইল-৮(বাসাইল-সখিপুর) আসনের উপনির্বাচনে সহিংসতার প্রতিবাদে এবং বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল খান শাহাজাদার উপর হামলার প্রতিবাদ ও তাদের অভিলম্বে গ্রেফতারের দাবীতে রোববার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগের কর্মীরা।

বিক্ষোভ মিছিলটি আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাসষ্ট্যান্ড চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এতে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মশিউর রহমান খান আপেল, সাংগঠনিক সম্পাদক সাত্তার জমাদ্দার, যুগ্ম আহবায়ক মশিউর রহমান খান বিদ্যুতসহ অন্যরা।

জানা যায়, গত ২৯ মার্চ টাঙ্গাইল-৮(বাসাইল-সখীপুর) উপনির্বাচনে নির্বাচনী সহিংসতায় বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল খান শাহাজাদার উপর কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন অর রশিদ খান মামুন ও তার ছোট ভাই মাসুদ খানসহ ৬/৭জন হামলা চালায়। এতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজাদা আহত হন।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সালাহ উদ্দিন মিয়া বলেন, এব্যাপারে কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন অর রশিদসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা জামিনে আছেন ।

ফেসবুক মন্তব্য