ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



মির্জাপুরে ইন্টারনেটে অশ্লীল ভিডিও প্রচার, বখাটেকে জুতোপেটা

Print Friendly, PDF & Email

 নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : মির্জাপুরে এক কলেজছাত্রীর নামে অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে বুধবার শাকিল সিকদার (২৫) নামে এক বখাটেকে গ্রাম্যসালিশে জুতো পেটা করা হয়েছে।

বখাটের বাড়ি এ উপজেলা ফতেপুর ইউনিয়নের কুর্নী গ্রামে। তার পিতার নাম শাহ আলম ওরফে নান্নু।

জানা গেছে, একমাস আগে শাকিল সিকদার একই গ্রামের কলেজ পড়ুয়া ওই ছাত্রীর নামে অশ্লীল ভিডিও ইন্টারনেটে পোস্ট করে। এ বিষয়টি এলাকায় জানাজানি হলে, ছাত্রীর বাবা বিষয়টি সোমবার টাঙ্গাইল জেলা ডিবি অফিসে একটি অভিযোগ দায়ের করেন। ডিবি পুলিশ ওইদিন রাতেই শাকিল সিকদারকে গ্রেফতার করে টাঙ্গাইল ডিবি অফিসে নিয়ে যায়। শাকিলের পরিবারের লোকজন ডিবি অফিসে যোগাযোগ করলে বিষয়টি তাদের ছাত্রীর পিতার সঙ্গে মীমাংসা করার জন্য ডিবি অফিস থেকে বলে দেয়া হয়। পরে উপযুক্ত বিচারের আশ্বাস দিয়ে ছাত্রীর পিতাকে নিয়ে গ্রাম্য মাতাব্বররা ডিবি অফিস থেকে শাকিলকে ছাড়িয়ে আনেন।

এ বিষয়ে বুধবার কুর্নী গ্রামে এক সালিশী বৈঠক হয়। এ সময় সালিশী বৈঠকে উপস্থিত ছিলেন, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন তালুকদার, সাবেক চেয়ারম্যান, ইয়াকুব আলী, আওয়ামী লীগ নেতা শওকত হোসেন ফালু, মোঃ ঠান্ডু মিয়া, আবুল কালাম আজাদ মোঃ শফি মিয়া প্রমুখ।

ফেসবুক মন্তব্য