ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



জমি সংক্রান্ত বিরোধে ধনবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষ, আহত দুই

Print Friendly, PDF & Email

রাকিব হাসান, ধনবাড়ী সংবাদদাতা : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধনবাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছে দুজন। আজ শনিবার ধনবাড়ী পৌরসভার ০৮ নং ওয়ার্ড ছত্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ছত্রপুর গ্রামের ছানোয়ার হোসেন ছানা ও একই গ্রামের মোজাম্মেল হোসেন এর মধ্যে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। এর পরিপ্রেক্ষিতে আজ শনিবার বিকাল ৪টার সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। প্রথমপক্ষ ছানোয়ার হোসেন (ছানা) মূলত ষাজ, ঝুড়ি ব্যবসায়ী। আসছে পহেলা বৈশাখ উপলক্ষে তিনি তার বাড়ীতে ষাজ ও ঝুড়ি তৈরী করতে ছিলেন। সে সময় দ্বিতীয় পক্ষ মোজাম্মেল হক পূর্ব শত্রুতার জের ধরে তাদের তৈরীকৃত ষাজ, ঝুড়িতে বালু ছুড়ে মারে। এতে ছানোয়ার হোসেনের ১২ বস্তা ষাজ, ঝুড়ি নষ্ট হয়। যার আনুমানি মূল্য- ৭০০০০ হাজার টাকা। বালি ছুড়ে দেওয়ার পর ছানোয়ার হোসেন এবং মোজাম্মেল হকের সাথে কথা কাটাকটি শুরু হয়। এক পর্যায়ে উভয়ে মধ্যে সংঘর্ষ শুরু হয়। ছানোয়ার কে রক্ষা করত এসে ছানোয়ার এর মা মালঞ্চ বেগম ও ছোট ভাই সুমন গুরুতর ভাবে আহত হন ।

প্রত্যেক্ষদর্শীরা জানান যে, উভয় পক্ষই শাবলসহ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত ছিল। তাদের এই সংঘর্ষ ঠেকাতে গেলে মোজাম্মেল হক মালঞ্চ বেগমের মাথায় সজোরে আঘাত করে। এতে তার মাথা ফেটে জখম হয়। পরে আহত মালঞ্চ বেগমকে আংশকাজনক অবস্থায় জরুরী ভিত্তিতে ধনবাড়ী রানা মেডিকেল হলে আনা হলে, ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য মধুপুর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

এ রিপোট লেখা পর্যন্ত রোগীর চিকিৎসা চলছিল। কোনো মামলা দায়ের হয়নি।

ফেসবুক মন্তব্য