ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে বিচ্ছু বাহিনীর প্রধান গ্রেফতার

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : উপজেলার দক্ষিণাঞ্চলের ত্রাস হিসেবে পরিচিত ভূমিদস্যু ও বিচ্ছু বাহিনীর প্রধান সন্ত্রাসী চাঁদাবাজ ছাহেদ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। উপজেলার দিঘুলিয়া গ্রামের নিরীহ ঠান্ডু মিয়ার পুত্র শহিদুল ইসলামকে জিম্মি করে এক লাখ টাকা চাঁদা আদায়কালে পুলিশ ছাহেদকে গ্রেফতার করে বলে পুলিশ জানিয়েছে।

গত রবিবার মির্জাপুর থানায় দায়ের করা মামলায় জানা যায়, উপজেলার বহুরিয়া ইউনিয়নসহ দক্ষিণাঞ্চলবাসী এই বিচ্ছু বাহিনীর হাতে দীর্ঘদিন ধরে জিম্মি। দিঘুলিয়া গ্রামের ছামান মন্ডলের ছেলে সন্ত্রাসী ছাহেদ, তারা মিয়ার ছেলে আব্দুল আউয়াল বাবু, মনু বেপারির পুত্র সামসুল, ফরিদ আলীর ছেলে লুত্ফর এবং লাল মিয়ার ছেলে সাইফুলসহ ১৫/২০ জনের সন্ত্রাসী চক্র এলাকার মানুষকে জিম্মি করে চাঁদাবাজি, জমি দখলসহ অসামাজিক কার্যকলাপ করে আসছে। এছাড়া চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অসামাজিক কাজই এই বাহিনীর বলে অভিযোগ রয়েছে। এই সন্ত্রাসী বাহিনী এলাকায় বিচ্ছু বাহিনী হিসেবে পরিচিত। তাদের ভয়ে এলাকার লোকজন প্রতিবাদ করতে সাহস পায় না বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন।

গত ২৮ ফেব্রুয়ারি একই গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে শহিদুলের নিকট ছাহেদ ও তার সহযোগীরা এক লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে তাকে ও তার পরিবারকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়া হয়। গত ৩ মার্চ শহিদুল বাদী হয়ে ছাহেদ গংদের নামে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন।

ফেসবুক মন্তব্য