ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



ঘাটাইলে গণমিছিল

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদাতা : কাদের মোল্লার ফাঁসিতে বাংলাদেশের বিরুদ্ধে পাকিস্তানের ধৃষ্টতার প্রতিবাদে এবং যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করা সহ জামায়েত শিবির ও তাদের দোসরদের রাজনীতি নিষিদ্ধের প্রতিবাদে ঘাটাইলে আজ সকাল দশটায় ঘাটাইল উপজেলা গণ জাগরণ মঞ্চ ও মুক্তিযোদ্ধা চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গিকার এই গণ মিছিলের আয়োজন করে।

সকালে উপজেলার দূরদূরান্ত থেকে মুক্তিযোদ্ধারা, গণজাগরণ মঞ্চের ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতকর্মাীরা এসে ঘাটাইল উপজেলা চত্বরে সমাবেত হতে থাকে। এর পর সকাল দশ ঘটিকার সময় একটি বিক্ষোভ মিছিল ঘাটাইলের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় তারা পাকিস্তানের বিরুদ্ধে নানা ধরনের শ্লোগান দিতে থাকে।

মিছিলটি শেষে উপজেলা পরিষদের সামনে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমান খান, বিআরডিবির চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা আজমল হোসেন, বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও গণ জাগরণ মঞ্চের আহবায়ক মোঃ রুহুল আমিন বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা পাকিস্তানের সংসদে কাদের মোল্লার ফাঁসির রায়ের শোক প্রস্তাব পাশ করায় তারা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং বাকী যুদ্ধাপরাধীদের রায়কর সহ জামায়েত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করার জোর দাবী জানায়। এ সময় ঢাকায় গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের উপর পুলিশী হামলারাও নিন্দা ও প্রতিবাদ জানায়।

ফেসবুক মন্তব্য