ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



মধুপুরে মুক্তির আগেই ২ দেশের প্রযোজনায় নির্মিত ছবি প্রদর্শন

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর : মুক্তির ৭দিন আগে থেকেই ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত সেন্সর কপির প্রদর্শন চলছে টাঙ্গাইলের মধুপুরের এক প্রেক্ষাগৃহে।

ছবির নাম ‘আমি শুধু চেয়েছি তোমায়’। গত ৯ মে শুক্রবার কল্লোল সিনেমা হলে আলাদা প্রজেক্টরের মাধ্যমে এ ছবির প্রদর্শন শুরু হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশের অনন্য মামুন এবং ভারতের অশোকপতি পরিচালিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ নামের এ ছবিটি মুক্তি পাওয়ার কথা ১৬মে শুক্রবার। বাংলাদেশে ৮০টি এবং ওপার বাংলায় ১৯০টি সিনেমা হলে ১৬ মে ছবিটি একযোগে মুক্তি পাবে। অথচ মুক্তির আগেই ছবিটি প্রদর্শন হচ্ছে।

একশনকাট এন্টারটেইনম্যান্ট ও এসকে মুভিজ প্রযোজিত ছবিটিতে অভিনয় করেছেন টালিগঞ্জের ‘ইডিয়ট’ খ্যাত নায়ক অঙ্কুশ এবং ‘পরান যায় জলিয়া’ খ্যাত নায়িকা শুভশ্রীসহ দুই বাংলার খ্যাতনামা অভিনেতা অভিনেত্রীরা।

আগামী ১৫মে বেলা ১১টায় ঢাকায় এবং বিকেলে কলকাতায় ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে অনুষ্ঠিতব্য প্রিমিয়ারে যোগ দিতে অঙ্কুশ এবং শুভশ্রী ১৪মে ঢাকায় আসছেন। ১৫মে প্রিমিয়ার শো শেষে তারা ওই দিনই ওপার বাংলার প্রিমিয়ার শো তে যোগ দিতে ঢাকা ছাড়বেন।

সরেজমিনে কল্লোল হলে গিয়ে দেখা গেছে ছবি চলাকালীন পুরো সময় পর্দার ডান পাশে টিয়া রঙের লেখা ‘সেন্সর কপি’ ভেসে থাকে।

নাম প্রকাশ না করার শর্তে কল্লোল সিনেমা হলের এক কর্মচারি জানান,এ ছবিটি মুক্তি পাওয়ার আগেই সিনেমা হল ডিজিটালাইস্ট হওয়ার পরও বিশেষ ব্যবস্থায়( আলাদা প্রজেক্টরের মাধ্যমে)ছবিটি প্রদর্শিত হচ্ছে। সাউন্ড সিস্টেম ও ছবি পরিষ্কার না হওয়ায় কতৃপক্ষ ব্যবসা করতে পারছেন না।

এ বিষয়ে কল্লোল সিনেমা হল পরিচালনায় সংশ্লিষ্টদের সাথে কথা বলার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

ফেসবুক মন্তব্য