ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



লাইফ সাপোর্টে সাদেক বাচ্চু

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর গত শনিবার রাত ৮টা ৫৫ মিনিটে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাদেক বাচ্চুকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বর্তমানে তিনি ঐ হাসপাতালের কার্ডিওলজিস্ট মোমেনুজ্জামানের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন আছেন।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মিশা সওদাগর সাদেক বাচ্চুর পাশে দাড়ানোর জন্য সবাইকে আহবান জানিয়েছেন। তিনি বলেছেন আমরা যারা চলচ্চিত্রে কাজ করি আমাদের অনেকেরই আর্থিক অবস্থা ভালো না। বাচ্চু ভাইয়ের এই অবস্থায় সকলের উচিত তার পাশে এগিয়ে আসা। তার জন্য সহযোগিতা চাই। আমরা শিল্পী সমিতি তার জন্য যতটুকু পারছি করছি। সকলের কাছে তার জন্য দোয়া চাই।

উল্লেখ্য, ১৯৫৫ সালে চাঁদপুরের হাজীগঞ্জে সাদেক বাচ্চুর জন্ম হয়। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ ডাকবিভাগের কর্মকর্তা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। অভিনেতা হিসেবে সাদেক বাচ্চু ১৯৮৫ সাল চলচ্চিত্র জগতে পা রাখেন। ‘রামের সুমতি’র মাধ্যমে যাত্রা শুরুর পর বহু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হচ্ছে- জোর করে ভালোবাসা হয় না (২০১৩), জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার (২০১৩), জীবন নদীর তীরে (২০১৩), তোমার মাঝে আমি (২০১৩), ঢাকা টু বোম্বে (২০১৩), ভালোবাসা জিন্দাবাদ (২০১৩), এক জবান (২০১০), আমার স্বপ্ন আমার সংসার (২০১০), মন বসে না পড়ার টেবিলে (২০০৯), বধূবরণ (২০০৮), ময়দান (২০০৭), আমার প্রাণের স্বামী (২০০৭), আনন্দ অশ্র“ (১৯৯৭), প্রিয়জন (১৯৯৬), সুজন সখি (১৯৯৪)।

তার অভিনীত সিনেমা কী দারুণ দেখতে (২০১৩), মায়ের মমতা (২০১৪) এবং লোভে পাপ পাপে মৃত্যু (২০১৪) মুক্তির অপেক্ষায় রয়েছে।

সদ্য প্রয়াত অভিনেতা খালেদ খানের শোক কাটিয়ে উঠতে না উঠতেই নতুন আরেক দু:সংবাদে পতিত হলো দেশ এমনটাই ভাবছেন অনেকে। বরেণ্য এ অভিনেতার অসুস্থতার খবরে চলচ্চিত্র জগতে তার দীর্ঘদিনের সতীর্থরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।  ফাস্ট নিউজ

ফেসবুক মন্তব্য