ঢাকা সোমবার, মে ২০, ২০১৯

Mountain View



মানব মুক্তি সংস্থার উদ্দ্যোগে ‘নিরাপদ মাতৃত্ব দিবস’ উদযাপন

Print Friendly, PDF & Email

রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল : মানব মুক্তি সংস্থার উদ্যোগে টাঙ্গাইল জেলার ভুঞাপুর উপজেলায় গাবসারা ইউনিয়নে ‘নিরাপদ মাতৃত্ব দিবস’ উদযাপন করা হয়।

‘নিরাপদ মাতৃত্ব দিবস’-২০১৪ উদযাপন উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চর জীবিকায়ন কর্মসূচি-সিএলপি, বাংলাদেশ সরকার, যুক্তরাজ্য সরকারের উন্নয়ন সংস্থা ডিএফআইডি এবং অস্ট্রেলীয় সরকারের উন্নয়ন সংস্থা অস্ট্রেলীয়ান এইড এর যৌথ অর্থায়নে এবং মানব মুক্তি সংস্থা (এমএমএস)’এর যৌথ উদ্দ্যেগে ‘নিরাপদ মাতৃত দিবস উপলে ২৮ মে সকাল ১০ ঘটিকায় বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

‘আসুন নিরাপদ মতৃত্ব নিশ্চিত করি’ স্লোগানকে সামনে রেখে র‌্যালিটি গাবসারা ইউনিয়নের কালীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পুংলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে শেষ হয়।

উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন মানব মুক্তি সংস্থার চর জীবিকায়ন কর্মসূচির সদস্যবৃন্দ, ভিডিস মেম্বার, ইউপি সদস্য, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী এবং প্রকল্পের কর্মীবৃন্দ। র‌্যালি শেষে দিবসের প্রতিপাদ্য বিষয় ’আসুন নিরাপদ মতৃত্ব নিশ্চিত করি’ নিয়ে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় দিবসের তাৎপর্য নিয়ে চর জীকিায়ন কর্মসূচির পুষ্টি প্রকল্পের নিউট্রিশন অফিসার মো. শহিদুল ইসলাম এবং প্রোগ্রামের হেলথ সুপারভাইজার মোঃ শওকাত হোসেন বক্তব্য রাখেন।

ফেসবুক মন্তব্য