ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



গোপালপুরে দুই পুলিশের হাত-পা ভেঙে দিয়েছে অবরোধকারীরা

Print Friendly, PDF & Email

বিশেষ সংবাদদাতা : ১৮ দলের ডাকা অবরোধের চতুর্থ দিনে টাঙ্গাইলের গোপালপুর থানার হেমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম ও কনস্টেবল মজিবুর রহমানের হাত-পা ভেঙে দিয়েছে অবরোধকারীরা। আজ মঙ্গলবার ৩টার দিকে ঝাওয়াইল ইউনিয়নের ঘোড়ামারা নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় অবরোধকারীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধ চলাকালে মঙ্গলবার ৩টার দিকে মামলা সংক্রান্ত বিষয়ে তদন্ত করতে পোপালপুর থানার হেমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম ও কনস্টেবল মজিবুর রহমান উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের ভেঙ্গুলা যাওয়ার পথে ঘোড়ামারা নামাক স্থানে পৌঁছলে অবরোধকারীরা প্রথমে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরে মোটরসাইকেল থেকে নামিয়ে তাদের ব্যাপক মারপিট করে হাত-পা ভেঙে দেয়। এ সময় অবরোধকারীরা ওই দুই পুলিশ সদস্যের ব্যবহৃত মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পরে খবর পেয়ে গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার তানজিনা ইসলাম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন সরকার অতিরিক্ত পুলিশ সহকারে ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সাড়ে ৩টার দিকে কনস্টেবল মজিবুর রহমানকে এবং পৌনে ৪টার দিকে এসআই শরিফুল ইসলামকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার তানজিনা ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামালায় আহত কনস্টেবল মজিবুর রহমানের অবস্থা আশঙ্কাজনক।

ফেসবুক মন্তব্য