ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



গোপালপুরে এসআইসহ দুই পুলিশকে পিটিয়ে আহত : বিএনপির ৮ নেতা-কর্মী গ্রেপ্তার

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : ১৮ দলের ডাকা পঞ্চম দফা অবরোধের শেষ দিন মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের গোপালপুর থানার হেমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম ও কনস্টেবল মজিদের হাত-পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় মঙ্গলবার মধ্যরাতে পুলিশ ও র‍্যাব যৌথ অভিযান চালিয়ে বিএনপির ৮ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: উপজেলার ঘোড়ামারা গ্রামের বিএনপিকর্মী দেলোয়ার হোসেন মন্টু, চান মিয়া, মামুন মিঞা, বাবলু মিঞা; দড়ি শয়া গ্রামের বিএনপি কর্মী তোতা হাজী ও আব্দুর রশীদ এবং বেড়াডাকুরী গ্রামের বিএনপি নেতা ইব্রাহীম হোসেন ও লুত্ফর রহমান।

এ ব্যাপারে গোপালপুর সার্কেলের এএসপি আবুল হাসনাত টাঙ্গাইল বার্তাকে বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। বিনা উসকানিতেই ওই দুই পুলিশ সদস্যের ওপর হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। ৮ জনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, অবরোধ চলাকালে মঙ্গলবার বিকেলে মামলা সংক্রান্ত বিষয়ে তদন্ত করতে পোপালপুর থানার হেমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরিফুল ইসলাম ও কনস্টেবল মজিদ উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের ভেঙ্গুলা যাওয়ার পথে ঘোড়ামারা নামক স্থানে পৌঁছালে অবরোধকারীরা প্রথমে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরে মোটরসাইকেল থেকে নামিয়ে তাদের ব্যাপক মারপিট করে হাত-পা ভেঙে দেয়।

ফেসবুক মন্তব্য