ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কালিহাতীতে একজন ও সখীপুরে দুই সহোদর নিহত

Print Friendly, PDF & Email

আবীর দে, নিজস্ব প্রতিনিধি : আজ শুক্রবার পৃথক দুই দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই সহোদর সহ তিনজন নিহত হয়েছেন। জেলার কালিহাতী উপজেলায় কুরুয়া গ্রামে ও সখীপুর উপজেলার রামখা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

কালিহাতীর কুরুয়া গ্রামে শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে এক ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। নিহতের নাম  কামরুল ইসলাম (৩৫) । সে কুরুয়া গ্রামের আ.বাছেদের ছেলে।

জানা গেছে, কামরুল ইসলাম গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়ির পাশে বাশ ঝাড়ে বাশ কাটতে ছিল। হঠাৎ সে বিদ্যুতের তারে জড়িয়ে পরে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এদিকে সখীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাহেজ উদ্দিন (৪৫) ও আজমত (৪০) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ বিকেল ৪টার দিকে উপজেলার রামখা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

বাহেজ উদ্দিন ও আজমত ওই রামখা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

 সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকলেছুর রহমান জানান, বিকেলে বৃষ্টির মধ্যে দুই ভাই বাড়ির সামনে নিজেদের বিদ্যুতের লাইনে কাজ করছিলেন।

এ সময় খুঁটি থেকে বিদ্যু‍ৎ লাইনের তার ছিড়ে বাহাজ উদ্দিনের গায়ের উপরে পড়ে। তাকে বাচাঁতে আজমত এগিয়ে গেলে ‍তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মুত্যু হয় বলে জানান ওসি।

ফেসবুক মন্তব্য