ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



ভাসানী প্রিমিয়ার লীগ (বিপিএল) এর পর্দা নামছে আগামীকাল

Print Friendly, PDF & Email

শেখ সাদী বিপ্লব, মাভাবিপ্রবি ক্যাম্পাস প্রতিনিধিঃ  আগামীকাল (২১জুন) পর্দা নামছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে আকর্ষণীয় এবং বিগ বাজেটের ক্রিকেট টুর্নামেন্ট ভাসানী প্রিমিয়ার লীগ এর। এরই মধ্যে আয়োজকরা তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

সমাপনী অনুষ্ঠান এবং ফাইনাল ম্যাচের উদ্ধোধন ঘোষণা করবেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জনাব সহিদুর রহমান খান মুক্তি। অনুষ্ঠানের আরো অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সহসভাপতি জনাব সানিয়াত খান বাপ্পা।

গত ৫ জুন থেকে শুরু হওয়া বিপিএল-২০১৪ এ মোট ৪৬ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। এর মধ্যে সেমি ফাইনালে গ্রিণ ওয়ারিওরস নিউক্লিয়ার স্টরমকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মত ফাইনালে উঠে। তবে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে আজ মুখোমুখি হবার কথা ছিলো গত আসরের চ্যাম্পিয়ন ব্যাটেল লর্ডস এবং আনপ্রিডিক্টেবলের, কিন্তু টানা বর্ষণের কারনে ম্যাচটি পরিত্যক্ত হয়। আগামীকাল সকাল ৭টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

তবে আয়োজকদের সকল চেষ্টায় বামহাত দিতে পারে টানা বর্ষণ। এ সম্পর্কে বিপিএল-২০১৪ এর পরিচালক রিপন মাহমুদ টাঙ্গাইল বার্তাকে জানান, আজকের টানা বর্ষণে পীচের তেমন ক্ষতি না হলেও আউট ফিল্ড মারাক্তকভাবে ভিজে যায়, তবে ফাইনাল ম্যাচের কথা মাথায় রেখে আজ রাত এবং আগামীকাল সকাল পর্যন্ত মাঠের সংস্কারের কাজ করা হবে। প্রয়োজনে পীচে মেটের ব্যবস্থাও করা হবে।

আবহাওয়া যদি কাল হয়ে না দাড়ায় তবে আগামী কাল বিকেল ৪টার ফাইনাল ম্যাচ দিয়েই শেষ হবে ক্যাম্পাসের এই জনপ্রিয় প্রিমিয়ার লীগ।

ফেসবুক মন্তব্য