ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



ক্রিকেটের গান দিয়ে পথ চলা শুরু নিপুর

Print Friendly, PDF & Email

বিনোদন প্রতিবেদক : গীতিকার হবার স্বপ্ন ছোটবেলা থেকেই। সেই স্বপ্নকে আগলে ধরে পথ চলা শুরু তরুণ গীতিকার ও সঙ্গীত শিল্পী কায়কোবাদ প্রধান নিপু’র। সেই স্বপ্ন বাস্তবে রূপ নিল শিল্পী শরতের কন্ঠে। নিপুর প্রথম লিখা গান “সুখপাখি” গানটিতে কন্ঠ দেন শরত। এরপর বেশ কয়েকটা গান লিখলেও দর্শক সাড়া পাননি নিপু।

সম্প্রতি একটি মিক্সড অ্যালবামে নিজের লিখা গানে কন্ঠ দেন নিপু নিজেই। গানটির সুর ও সঙ্গীত করেছেন রাব্বি ও রেজওয়ান। অ্যালবামটির নাম ‘নিজের মাঝে’ ।

“২২ গজ পিচে দামাল ছেলে বীরের মতো করবে লড়াই, ১৬ কোটি মানুষ প্রার্থনাতে মন্দির- মসজিদ- গির্জায়।” এমনই রক্ত গরম করার কিছু কথা নিয়ে টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে গানটি লিখেন নিপু ।

গান প্রসঙ্গে নিপু বলেন, “ নিজের লেখা গানে এই প্রথম কন্ঠ দিলাম। অনেক যত্ন নিয়ে গানটি লিখা। শ্রোতাদের জন্য কাজ করা। অনুপ্রেরনা পেলে সামনে আরও ভালো কিছু কাজ উপহার দিতে পারবো আশা করি। আগামী মাসে অ্যালবামটি রিলিজ পেতে যাচ্ছে। গানটি নিয়ে আমি আশাবাদী। বাকিটা শ্রোতারা শুনে বলতে পারবে।”

মিক্সড অ্যালবামটিতে নিপু ছাড়াও আরও কন্ঠ দিয়েছেন শফিক তুহিন, শহিদ, আয়ুব শাহরিয়া, নওমি, ফারদিন, মিতু রহমান, শশি ও নির্ঝর।

জানুয়ারি মাসে প্রথম সপ্তাহে রিলিজ পাবে অ্যালবামটি এবং জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে গানটির মিউজিক ভিডিওর কাজও শুরু করা হবে।

ফেসবুক মন্তব্য