ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



অবরোধকারীদের পেট্রোল বোমায় প্রাণ গেলো টাঙ্গাইলের নজরুলসহ ২ জনের

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : অবরোধকারীদের পেট্রোল বোমা আর বাসে দেয়া আগুনে পুড়ে ঢাকা মেডিকেলে এসেছিলেন তারা। আরো অনেকের মতো তারাও হাসপাতাল ছাড়লেন লাশ হয়ে।  মঙ্গলবার রাতে রাজধানীর বাংলামোটরে বাসে অগ্নিসংযোগের ঘটনায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গাজীপুরের ট্রাকচালক নজরুল ইসলাম (৪৫) ও সিরাজগঞ্জের এক ট্রাক চালকের সহকারী মাজেদুল (৩৫)। গত সোমবার রাতে চালবোঝাই ট্রাক নিয়ে কালিহাতি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে গাজীপুরের

কালিয়াকৈর আনসার একাডেমী এলাকা পার হওয়ার সময় আক্রান্ত হয় নজরুলের ট্রাক। অবরোধকারীদের ছোড়া পেট্রোল বোমায় তিনি দগ্ধ হন। ট্রাক উল্টে সড়কের পাশে পড়ে গেলে আহত হন তার মো. নূরুজ্জামানও (৩৫)। তাদের ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোজাম্মেল হক জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মারা যান নজরুল। নজরুল টাঙ্গাইলের কালিহাতি উপজেলার মালতি গ্রামের ফজর আলীর ছেলে। আগুনে তার মুখমণ্ডল ও গলার অংশ বিশেষ পুড়ে গিয়েছিল।

নজরুলের ট্রাকে পেট্রোল বোমা ছোড়ার ঘটনায় মঙ্গলবার কালিয়াকৈর থানায় ৩৪ জনের বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

নজরুলের মৃত্যুর কিছুক্ষণ পর মারা যান সিরাজগঞ্জের মাজেদুল। ট্রাকভর্তি সবজি নিয়ে নওগাঁ থেকে কুমিল্লা যাওয়ার পথে গত শনিবার রাত ১০টার দিকে সিরাজগঞ্জের বানিয়াগাতি এলাকায় অবরোধকারীদের ছোঁড়া পেট্রোল বোমায় দগ্ধ হন মাজেদুল। রোববার সকালে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। ওই ঘটনায় মাজেদুলের ট্রাকের চালক মো. শাহীনও (২৮) দগ্ধ হন। তিনিও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

মাজেদুলের শরীরের ৯০ শতাংশ এবং শাহীনের ৭০ শতাংশ আগুনে পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানান। বিরোধী জোটের লাগাতার হরতাল-অবরোধে এর আগে বাসে অগ্নিসংযোগ এবং পেট্রোল বোমায় দগ্ধ হয়ে প্রায় ২০ জন নিহত হন।

ফেসবুক মন্তব্য