ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



সড়ক দুর্ঘটনায় ভাসানীর ভিসি আহত

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যিালয়ের উপাচার্য ড. মোহাম্মদ আলাউদ্দিন।

বুধবার বেলা সোয়া ১২টার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের শুভুল্যায় তাকে বহনকারী জিপটিকে যাত্রীবাহী একটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। আহতাবস্থায় ড. আলাউদ্দিনকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা শামসুল আলম জানান, ঈদ উপলক্ষে বুধবার বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। প্রশাসনিক কার্যক্রম শেষে উপাচার্য ড. মোহাম্মদ আলাউদ্দিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের নতুন সদস্য হিসেবে প্রথম সভায় যোগ দিতে বেলা ১১টার দিকে নিজের জিপ নিয়ে রওনা হন। সোয়া ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরের শুভুল্যায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সামনের বাসকে ওভারটেক করতে গিয়ে জিপকে ধাক্কা দেয়। এতে জিপটি রাস্তার পাশে গিয়ে পড়ে।

ঘটনার পর আশপাশের লোকজন জিপের ভেতর থেকে ভিসি ড. আলাউদ্দিন ও জিপের চালককে উদ্ধার করে। পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অ্যাম্বুলেন্স এসে তাকে বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাকে চিকিৎসা দেয়া হয়। জিপের চালক সুস্থ রয়েছে।

ফেসবুক মন্তব্য