ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



ধনবাড়িতে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, ডাক্তার-নার্সকে মারধোর, ক্লিনিক ভাংচুর

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, নিজস্ব সংবাদদাতা :  গত সোমবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যূকে কেন্দ্র করে হামলা, ভাংচুর, কর্তব্যরত ডাক্তার, নার্স ও কর্মচারিকে মারধোরের ঘটনা ঘটে। পরে ধনবাড়ি থানা পুলিশ অকূস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রত্যদর্শীরা জানান, সোমবার দুপুর ১২টায় মুশুদ্দী গ্রামের ব্যবসায়ী দ্বিজেন্দ্র নাথ ঘোষকে বুক ও পেট ব্যাথায় আক্রান্ত অবস্থায় ধনবাড়ি পৌরশহরের ডলফিন কিনিকে ভর্তি করে। রোগির আত্মীয়স্বজনের অভিযোগ ভর্তির পর ঐ ক্লিনিকের মালিক কাম ডাক্তার আব্দুস সামাদ রোগিকে ভুল ইনজেকশন পুশ করলে রোগী ছটফট করতে থাকে এবং এক পর্যায়ে যন্ত্রনায় কাতরিয়ে মারা যায়। এখবর ছড়িয়ে পড়লে রোগীর স্বজন ও বন্ধুবান্ধবরা ক্লিনিক ঘেরাও করে ভাংচুর শুরু করে। এতে ডাঃ আব্দুস সামাদ, দুই নার্স ও কর্মচারি আহত হয়।

ডাঃ আব্দুস সামাদ জানান, হার্ট রোগে আক্রান্ত ঐ রোগীকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর পরই মারা যায়। প্রকৃত বিষয়টি বুঝতে না চেয়েই কিছু উশৃংখল লোক হামলা, ভাংচুর ও মারপিট শুরু করে। এরকম হলে মানুষকে সেবা দিব কিভাবে? পরে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শরিফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মির ফারুখ আহমেদ এবং ওসি মিজানুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

ফেসবুক মন্তব্য