ঢাকা বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

Mountain View



এমপি রানার বিরুদ্ধে দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বাসাইলে বিক্ষোভ

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : গত ৯ আগস্ট দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার শীর্ষ খবর ‘রানার সম্রাজ্যে মুখ খোলা বারণ’ (জমি দখল করতে পতিতালয় উচ্ছেদ, টাঙ্গাইল নিয়ন্ত্রনে চার ভাই, চাদাবাজি সন্ত্রাস চলছেই) শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদে ১৩ আগস্ট বাসাইল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের একাংশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাসাইল বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বাসাইল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রকাশিত সংবাদের প্রতি তীব্র নিন্দা প্রকাশ করে বক্তারা বলেন, খান পরিবার টাঙ্গাইলে আওয়ামীলীগের ধারকবাহক। তারা জনমানুষের সেবায় আত্মনিয়োগ করে মানুষের কল্যাণে রাজনীতি করছেন দীর্ঘদিন। খান পরিবারের বড় ছেলে আমিনুর রহমান খান বাপ্পি সাধারণ মানুষের হয়ে কাজ করে গেছেন। আওয়ামীলীগকে প্রতিষ্ঠা করতে খুন হতে হয়েছে তাকে। এমপি আমানুর রহমান খান রানা দুইবার এমপি নির্বাচিত হয়েছেন জনগণেরসমর্থনেই। দীর্ঘ কয়েক যুগ পরে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে সহিদুর রহমান খান মুক্তি টাঙ্গাইল পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন। জাহিদুর রহমান খান কাকন ও সানিয়াত খান বাপ্পা তাদের নিজ নিজ দক্ষতা ও প্রতিভার গুণে আজ ব্যবসা ও রাজনীতিক অঙ্গনে নিজেদের সুদৃঢ় অবস্থান গড়েছেন। স্বনামধন্য এ রাজনৈতিক পরিবারের বিরুদ্ধে বাংলাদেশ প্রতিদিনের প্রকাশিত সংবাদ ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বাসাইল উপজেলা আওয়ামীলীগে ভারপ্রাপ্ত সভাপতি এস এম মান্নান, আ’লীগ নেতা হাজী মতিয়ার রহমান গাউজ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. জাহাঙ্গীর হোসেন, সাবেক যুবলীগের যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন আলাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বি.আর.ডিবি’র চেয়ারম্যান শফিউল আরিফিন খানশুর সুজন, ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম খান জসিম, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনিরসহ অন্যরা।

ফেসবুক মন্তব্য