ঢাকা বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

Mountain View



বাসাইলে মদ-জুয়ার আসর বসিয়ে আর পতিতা নিয়ে রাত্রীযাপন করে শোক দিবস পালন প্রধান শিক্ষকের

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : মদ খেয়ে ও জুয়ার আসর বসিয়ে নিজ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন করলেন টাঙ্গাইলের বাসাইল উপজেলার সুন্যা আব্বাছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও বেল্লাল হোসেন। বিদ্যালয়ে একটি কক্ষে এক ভ্রাম্যমান পতিতাকে নিয়েও রাত কাটিয়েছেন ওই প্রধান শিক্ষক।

গত বৃহস্পতিবার রাতে তাদের সাথে আরো ছিলেন, উপজেলার গিলাবাড়ী গ্রামের রাব্বানী মিয়া ও মমিন হোসেন এবং সুন্যা গ্রামের হাবিবুর রহমান হিরু, আবুল হোসেন ও নিরঞ্জন।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক নজরুল ইসলাম প্রায়ই এধরনের অপকর্ম করছেন, সুন্যা গ্রামের অনেকেই অভিযোগ করেন। কিন্তু তার ক্ষমতার সামনে কেউ কিছু বলতেও পারেন না। এ ঘটনায় অংশ নেওয়া এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান বিদ্যালয়ে একটি কক্ষে এক ভ্রাম্যমান পতিতাকে নিয়েও রাত কাটিয়েছেন ওই প্রধান শিক্ষক।

নাম প্রাকাশ না করার শর্তে সুন্যা গ্রামের এক মাতাব্বর জানান, তিনি (অভিযুক্ত প্রধান শিক্ষক) সকলের কাছে এমপির আত্মীয় বলে পরিচয় দেন।

এ ব্যাপারে কাউলজানী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউল গনি হাবিব বলেন, তিনি প্রায়ই বিদ্যালয়ে এ ধরনের কাজ করেন। আমি ব্যক্তিগতভাবে তার এ ধরনের আচরণকে ঘৃণা করি।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, আমার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিহিংসার কারণে এধরনে অভিযোগ করা হয়েছে।

ফেসবুক মন্তব্য