ঢাকা সোমবার, জুলাই ১৬, ২০১৮

Mountain View



কুচক্রিমহল মিডিয়ার মাধ্যমে খান পরিবারকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে- টাঙ্গাইলে সিদ্দিকী নাজমুল আলম

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, নিজস্ব সংবাদদাতা : বাংলাদেশ ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেছেন, টাঙ্গাইলে খান পরিবারকে সার্টিফিকেট দেয়ায় দুঃসাহস আমার নেই। তিনি বলেন, টাঙ্গাইলে যখন খান পরিবারের নেতৃত্বে আওয়ামীলীগ সহ সকল সংগঠন সংগঠিত হচ্ছে ঠিক সেই সময় একটি কুচক্রিমহল মিডিয়ার মাধ্যমে তাদের বিতর্কিত করা চেষ্টা করছে। তিনি বলেন, আমানুর রহমান খান রানা যখন উপনির্বাচনে আওয়ামীলীগ এর মনোনয়ন বঞ্চিত হয়, তখন মিডিয়া তার পক্ষে ছিল, আর তিনি যখন আওয়ামীলীগ এর মনোনয়ন পেয়ে এমপি নির্বার্চিত হয়েছেন তখন তাকে ও তার পরিবারকে বিতর্কিত করার অপচেষ্টা চলছে। -জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবসহ সকল শহীদদের স্মরণে আসছে ৩১ আগষ্ট সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত ছাত্রসমাবেশকে সফল করার লক্ষ্যে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

TSL 2

এমপি আমানুর রহমান খানের সঙ্গে সিদ্দিকী নাজমুল আলম ছবি: টাঙ্গাইল বার্তা

তিনি আরও বলেন, আমাদের ভূলে গেলে চলবে না। খান পরিবারের বড় ছেলে আমিনুর রহমান খান বাপ্পি ভাই যখন আওয়ামীলীগ এর দুঃসময়ে দলকে সংগঠিত করেছিল তখন তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। ঠিক আজও এই খান পরিবারের বিরুদ্ধে একইভাবে ষড়যন্ত্র চলছে।

আসন্ন ৩১ আগষ্ট ছাত্রসমাবেশকে সফল করতে টাঙ্গাইল জেলা ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কর্মীসভায় উপস্থিত হন টাঙ্গাইল ৫ আসনের এমপি ছানোয়ার হোসেন। ছবি: টাঙ্গাইল বার্তা

কর্মীসভায় উপস্থিত হন টাঙ্গাইল ৫ আসনের এমপি ছানোয়ার হোসেন। ছবি: টাঙ্গাইল বার্তা

টাঙ্গাইল পৌরসভার হলরুমে আয়োজিত কর্মী সভায় জেলা ছাত্রলীগ এর সভাপতি নাজমুল হুদা নবীন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ রাজীবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ এর কেন্দ্রীয় সহ-সভাপতি ও সরকারী সাদ’ত কলেজ এর নবনির্বাচিত ভিপি সানিয়াত খান বাপ্পা, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল কবীর রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তারেক, সাংগঠনিক সম্পাদক এসএম তারেকুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম জুয়েল। ছাত্রলীগের কর্মীসভায় জেলার প্রতিটি উপজেলার ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় কর্মীসভায় যোগ দেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাংসদ আমানুর রহমান খান রানা, টাঙ্গাইল ৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের এমপি অনুপম শাহজাহান জয় এবং গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনূস ইসলাম তালুকদার ঠান্ডু। তাঁরা কর্মীসভায় উপস্থিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

ফেসবুক মন্তব্য