ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



ধনবাড়ীতে ভুয়া ম্যাজিস্ট্রেটসহ আটক ৪, ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা

Print Friendly, PDF & Email

এস.এম সবুজ, মধুপুর সংবাদদাতা : টাঙ্গাইলের ধনবাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ভুয়া ম্যাজিস্ট্রেটসহ চার জনকে আটক করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় ধনবাড়ির নতুন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

ধনবাড়ির সহকারী কমিশনার (ভূমি) সেলিম রেজা জানান, ভোক্তা অধিকার আইনে কথিত ম্যাজিস্ট্রেট মুরাদ হোসেন একটি ভ্রাম্যমাণ আদালতের টিম নিয়ে মধুপুর থেকে ধনবাড়ি পর্যন্ত কয়েকটি স্পটে বেকারির দোকানগুলোতে অভিযান চালিয়ে জরিমানা করছিলেন। খবর পেয়ে সহকারী কমিশনারের নেতৃত্বে একদল পুলিশ সেখানে গিয়ে তাদের চ্যালেঞ্জ করে। এ সময় তারা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হন।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে গোপালগঞ্জ সদর উপজেলার দূর্গাপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে ভুয়া ম্যাজিস্ট্রেট মুরাদ হোসেন (৩০), একই জেলার মোকছেদপুর উপজেলার লৌখন্ডা গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে জিতু মিয়া (২৫), ঝিনাইদহ সদর উপজেলার আদর্শ পাড়ার লোকমান হোসেনের ছেলে শরিফুল ইসলাম ও মাদারীপুর সদর উপজেলার ইয়াসিন মোড়লের ছেলে আলমগীর হোসেনসহ তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস আটক করে।

পরে রাত সাড়ে ৯টার দিকে ধনবাড়ির সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদ- ও এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

ফেসবুক মন্তব্য