ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



দিপুর এ কেমন কপাল!

Print Friendly, PDF & Email
dipu

ছবি : শারমিন আক্তার দিপু।

বিনোদন প্রতিবেদক : এ আর সারওয়ার এর সুর ও সংগীতে, শ্রাবন সাব্বির এর লেখা এ কেমন কপাল গানের মাধ্যমে অনেকদিন পর গানের জগতে ফিরছেন শারমিন আক্তার দিপু। এ বছরের শুরুর দিকে দিপু একটি একক অ্যালবাম প্রকাশ করেন। তারপর লেখাপড়া ও পারিবারিক বিভিন্ন চাপের কারণে গানের জগত থেকে দূরে ছিলেন। বর্তমানে তিনি সাউথ ইষ্ট ইউনিভার্সিটিতে এল এল বি ফাইনাল ইয়ারে অধ্যয়নরত আছেন।

এ বিষয়ে তিনি বলেন, আমি গানের পাগল। অনেক দিন গান গাওয়া থেকে দূরে ছিলাম আবার পূনরায় কপাল নামক একটি নাটকের টাইটেল গানের মাধ্যমে গানের জগতে ফিরছি। আশাকরি গানটি সবার ভালো লাগবে। সংগিত পরিচালক ও শিল্পি এ আর সারওয়ার বলেন গানের কথা ও সুর একটু ভিন্ন ধরনের এবং দিপু গানটি অনেক ফিল করে গেয়েছেন। গানটি নিয়ে আমরা সবাই আশাবাদী।

গানটির গীতিকার শ্রাবণ সাব্বির বলেন গানটি কপাল নামক নাটকের গল্পের সাথে মিল রেখে লেখা হয়েছে এবং আমি আশাকরি বর্তমান প্রজন্মের সবার হৃদয় স্পর্শী একটি গান হবে এ কেমন কপাল আমার গানটি।

পরিচালক সবুজ খান বলেন নাটকের জন্য লেখা টাইটেল গানের কথা সম্পূর্ন গল্পের উপর নির্ভর করে লেখা। শ্রাবণ সাব্বির অনেক ভালো লেখেন এবং দিপু গানটি খুবি ভালো গেয়েছেন। সর্বোপরি গানটি নিয়ে আমরা সবাই আশাবাদী।

ফেসবুক মন্তব্য