ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



মধুপুরে সেনাবাহিনীর ট্যাংক লরির সাথে টেম্পুর সংঘর্ষে শিশু নিহত, আহত ৮

Print Friendly, PDF & Email

এস.এম. সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুর উপজেলায় সেনাবিহনীর ট্যাংক লরির সাথে টেম্পুর(ঢাকা মেট্রো থ ১১-২৪৬৯) মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক শিশুর(১০) মৃত্যু হয়েছে। টেম্পুর আরও অন্তত ৮জন যাত্রী আহত হয়েছেন।

শনিবার বিকেল ৪টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মুধুপুর উপজেলার গরাঞ্চলের বিমান বাহিনীর ঘাটির কাছাকাছি টেলকি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে অবস্থানকারী ফায়ার স্টেশনের সহঃ স্টেশন কর্মকর্তা আলাউদ্দিন এবং মধুপুর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান জানান, দুর্ঘটনার পর সেনাসদস্যরা আহতদের বেশ কয়েকজনকে ঘাটাইল সালাউদ্দিন সেনানিবাসে চিকিৎসার জন্য নিয়ে গেছেন। এক জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একই পরিবারের অপর আহত ৩জন মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তারা হলেন ঝুমন বাশফৈর(৩২), স্ত্রী লতা বাশফৈর(২৮) ও তাদের ছেলে ওম বাশফৈর(৭)।

আহত লতা বাশফৈর এর কাছ থেকে জানা যায়, মধুপুর দিক থেকে টেম্পু যোগে মুক্তাগাছা যাচ্ছিলেন। বিকেল ৪টার দিকে টেলকি ওই এলাকায় পৌছলে অপরদিক থেকে আসা সেনাবাহিনীর ট্যাংক লরির সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ১শিশুর মৃত্যু হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির ও আহত অন্যান্যদের কোন পরিচয় পাওয়া যায়নি।

ফেসবুক মন্তব্য