ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে পুলিশ কনেস্টেবলসহ আটক ৪

Print Friendly, PDF & Email

সোহেল তালুকদার : বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে ১ কনেস্টেবলসহ ৪ জনকে আটক করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি ডিবি পুলিশের পোশাক ১টি ওয়াটকি সেট ও ১ জোড়া হ্যান্ডকাপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো,বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণ নগর গ্রামের পুলিশ কনেস্টেবল কিবরিয়া, বরগুনা জেলার বেতাগী উপজেলার দেশান্তরকাঠি গ্রামের লথিফ মাহমুদের ছেলে জয় মাহমুদ, আমতলীর উপজেলার চাউয়ারা গ্রামের লালমিয়ার ছেলে শাহজাহান, বরিশাল সদর উপজেলার কড়াপুর গ্রামের সুবাহানের ছেলে ইউনূসআলী।

জানা যায়,বৃহস্পতিবার সন্ধায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ১৬-০৬৪৯) উত্তরাঞ্চল থেকে ঢাকা যাচ্ছিলো। এসময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের সন্দেহ হলে গোল চত্ত্বর এলাকায় মাইক্রোবাসটির গতি রোধের চেষ্টা করে। মাইক্রোবাসটি পুলিশের ব্যারিকেড ভেঙ্গে বঙ্গবন্ধু সেতু পশ্চিম টোল প্লাজার দিকে অগ্রসর হয়। পরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ বিষয়টি টোলপ্লাজা কর্তৃপক্ষকে জানালে তারা গাড়িটি আটক করতে ব্যার্থ হয়। মাইক্রোবাসটি টোল না দিয়েই বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ের দিকে অগ্রসর হলে বিষটি বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাকে জানালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ রাস্তায় ব্যারিকেড দেয়। এসময় মাইক্রোবাসের যাত্রিরা গাড়িটি রাস্তায় উপর রেখে দৌড়ে পালানোর সময় পুলিশ কনেস্টেবল কিবরিয়া, জয় মাহমুদ, শাহজান, ইউনুস আলী নামের ৪ জনকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ডিবি পুলিশের পোশাক ২টি, ওয়াটকি সেট, ১টি এবং ১ জোড়া হ্যান্ডকাপ উদ্ধার করা হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ আখেরুজ্জামান জানান, বিষয়টি ডিবি পুলিশের উপর ন্যাস্ত করা হয়েছে তদন্তে বিস্তারিত জানা যাবে।

ফেসবুক মন্তব্য