ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ভাসানী বিশ্ববিদ্যালয়ের বাসে হামলার প্রেক্ষিতে উত্তেজিত ছাত্রদের ভাংচুর

Print Friendly, PDF & Email

শেখ সাদী বিন ইমরান (বিপ্লব), মাভাবিপ্রবি ক্যাম্পাস প্রতিনিধিঃ  মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাসে হামলার প্রেক্ষিতে উত্তেজিত ছাত্ররা ২০/২৫ টি দোকান ভাংচুর করেছে। বুধবার আনুমানিক রাত ৯টায় টাঙ্গাইলের শান্তিকুঞ্জ মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় ছাত্ররা রাস্তায় আগুন জ্বালিয়ে প্রতিবাদ করে। শান্তিকুঞ্জ মোড়ে থমথমে পরিবেশ বিরাজ করছে।

aaa

ছবি : ভাংচুর হওয়া বাস।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী জানান, বাসটি শান্তিকুঞ্জ মোড় অতিক্রম করার সময় একটি মোটরসাইকেলের সাথে সামান্য ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল আরোহীর সাথে বাসের শ্রমিকের কথাবার্তা চলাকালীন সময় পেছন থেকে কয়েকজন লাঠিসোঁটা নিয়ে বাসে হামলা করে। এসময় পেছনের গ্লাসে সামান্য ক্ষতি হয়। এ ঘটনায় বাসের ভেতর থাকা ছাত্ররা উত্তেজিত হয়ে বাস থেকে নেমে আসে এবং আশপাশের দোকানপাটে ভাংচুর শুরু করে।

পরবর্তীতে টাঙ্গাইল মডেল থানার ওসি এবং ক্যাম্পাস থেকে আগত স্যারদের হস্তক্ষেপে ছাত্ররা শান্ত হয়। পরে তারা ক্যাম্পাসের প্রশাসনিক ভবনের সামনে বাসে হামলার প্রতিবাদ করে।

এ সময় ক্যাম্পাসের শীর্ষ স্থানীয় ছাত্র প্রতিনিধি রাগিব আহসান ছোটন, সুমন ফকির, জহিরুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের প্রোক্টরের হস্তক্ষেপে ছাত্রদের উপর হামলার বিষয়ে উপযুক্ত বিচারের আশ্বস্তে ছাত্ররা হলে ফিরে যায়।

উল্লেখ্য বাসে হামলায় বিবিএ চতুর্থ বছরের মিঠুন ও পরিসংখ্যান বিভাগের রবীন্দ্রনাথ সামান্য আহত হয়।

ফেসবুক মন্তব্য