ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



লতিফ সিদ্দিকীকে গ্রেফতার না করলে বিমানবন্দর ঘেরাও -বাংলাদেশ খেলাফত মজলিস

Print Friendly, PDF & Email

আবীর দে, ঢাকা : বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, আব্দুল লতিফ সিদ্দিকী হজ্জ্ব ও মহানবী সা. এর বিরুদ্ধে কুটুক্তি করে মুরতাদ হয়ে গেছে। তাকে শুধু মন্ত্রী পরিষদ থেকে বরখাস্ত করলেই চলবে না, গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড প্রদান করতে হবে। বিমানবন্দরে যেদিন নামবে সেদিনই বিমানবন্দর ঘেরাও করা হবে। তিনি জাতীয় সংসদে আল্লাহ ও রাসূল সা. এর বিরুদ্ধে কুটুক্তিকারীদের ব্যাপারে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের আইন প্রণয়ন করার আহ্বান জানান। যদি এ আইন পাশ না করা হয়, তাহলে একের পর এক লতিফ সিদ্দিকীর মতো নাস্তিক, মুরতাদের জন্ম হতেই থাকবে।

তিনি আরও বলেন, শাহজালাল রহ., হাফেজ্জী হুজুর রহ. ও শায়খুল হাদীস রহ এর বাংলাদেশে কোনো নাস্তিক মুরতাদের ঠাঁই হবে না। তাকে তসলিমা ও দাউদ হায়দারের পরিণতি বরণ করতে হবে।

তিনি হজ্জ্বের বিরুদ্ধে কুটুক্তিকারী ও নবীজী সা. এর দুশমন আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার ও ফাঁসির দাবীতে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেস কাবের সামনে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক নূরের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা জালালুদ্দিন আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবু সাঈদ নোমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মহানগর সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমীন, মাওলানা রুহুল আমীন ইউসূফ, মাওলানা আতিক উল্লাহ, সহ-বায়তুল মাল সম্পাদক হাফেজ সামছুল আলম, মাওলানা শামসুল আলম, ছাত্র মজলিসের ঢাকা মহানগর সদস্য সচিব মুহাম্মদ আমানুল্লাহ প্রমূখ।

ফেসবুক মন্তব্য