ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



‘লতিফ সিদ্দিকী বিষয়ে কথা প্রধানমন্ত্রী দেশে ফিরলে’ – তোফায়েল আহমেদ

Print Friendly, PDF & Email

আবীর দে, ঢাকা: হজ, তাবলিগ জামাত ও জয় সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সমালোচিত ডাক টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী লতিফ সিদ্দিকী বিষয়ে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফেরা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

বুধবার সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তোফায়েল আহমেদ। গত রোববার নিউইয়র্কে সহকর্মী লতিফ সিদ্দিকীর মন্তব্যের বিষয়ে জানতে চাইলে বাণিজ্যমন্ত্রী বলেন, এ বিষয়ে দলের মুখপাত্র (সৈয়দ আশরাফুল ইসলাম) কথা বলবেন।

মন্ত্রিসভা শেকে লতিফ সিদ্দিকীকে বাদ দেওয়ার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে তোফায়েল বলেন, প্রধানমন্ত্রী আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমার কোনো ব্যক্তিগত মতামত নেই। তিন দফায় লতিফ সিদ্দিকী বিষয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা।

আপনার কেবিনেটের একজন সহকর্মীর বক্তব্য সম্পর্কে আপনার মন্তব্য কী- এ পয়েন্টের প্রশ্নের উত্তর আমার কাছে নেই, বলেন বাণিজ্যমন্ত্রী।
প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে লতিফ সিদ্দিকীর মন্তব্য জানতে চাইলেও এড়িয়ে যান তোফায়েল। তিনি বলেন, ডন্ট আস্ক মি, এ প্রসঙ্গে কোনো কথা বলব না।

তবে মন্ত্রীদের কার্যক্রমের তদন্ত বিষয়ে প্রশ্ন করা হলে বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রত্যেক মন্ত্রীর কার্যক্রম মূল্যায়ন হয়।

ফেসবুক মন্তব্য