ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



সখীপুরে মটর সাইকেল চোর চক্রের সদস্য আটক ॥ এক চাবিতে খুলে সকল তালা

Print Friendly, PDF & Email

রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল : টাঙ্গাইলের বিভিন্ন এলাকাকায় শেকিচুদিন ধরেই বেড়ে গেছে মটর সাইকেল চুরি। এরই ধারাবাহিকতায়, টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলায় হাবিব (২৫) নামের মটর সাইকেল চোর চক্রের এক সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিুদ্ধএলাকাবাসী।

এ সময় তার কাছে একটি অভিনব চাবি পাওয়া গেছে। যে চাবি দিয়ে মুহূর্তের মধ্যেই যেকোন মটর সাইকেলের তালা খোলা সম্ভব বলে জানিয়েছে চোর চক্রের ওই সদস্য। হাবিব মির্জাপুরের দড়ানী পাড়া গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ১২ অক্টোবর রবিবার দুপুরে সখীপুর পিচেরমাথা এলাকা থেকে একটি মটর সাইকেল চুরি করে নেওয়ার পথে মটর সাইকেলের মালিক সবুজ তার পিছু ধাওয়া করে। এ সময় অবস্থা বেগতিক দেখে রাস্তায় মটর সাইকেল ফেলে দৌড়ে পালাতে চেষ্টা করলে এলাকাবাসী তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন বলেন, গত কয়েক মাসে সখীপুর থেকে শতাধিক মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। আটককৃত মটর সাইকেল চোর হাবিবকে পুলিশ হেফাজতে রেখে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের অন্যান্যদের আইনের আওতায় আনতে ও বিভিন্ন সময়ে চুরি হওয়া মটর সাইকেল উদ্ধারে অভিযান পরিচালনা করা হবে।

ফেসবুক মন্তব্য