ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



সখীপুরে দেড় বছরের শিশু খুন

Print Friendly, PDF & Email

আমানত হোসাইন মাসুম, সখীপুর সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে দেড় বছরের এক শিশুকে খুন করে লাশ বাড়ির পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। মর্মান্তিক ও নৃশংস এ খুনের ঘটনাটি ঘটেছে উপজেলার কালিয়া ইউনিয়নের কচুয়া গ্রামে। শুক্রবার শিশুর খন্ডিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছেন পুলিশ। খুনের শিকার দেড় বছরের ওই শিশুর নাম জান্নাত। বাবা লিবিয়া প্রবাসী রতন শিকদার।

জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল ১০ টায় ঘরের বারান্দায় ৩/৪ জন শিশুর সাথে ওই শিশুটি খেলার সময় নিখোঁজ হয়। তার মা হোসনে আরা আক্তার বাড়ির ভেতর থেকে এসে বাচ্চাকে না পেয়ে খোঁজা-খুঁজি শুরু করেন। এরপর আত্মীয়-স্বজনেরা খুঁজতে থাকেন। শুক্রবার সকাল সাড়ে ৮ টায় বাড়ির পাশে ধান ক্ষেতে ওই বাচ্চার মাথা ও নাড়ি-ভূড়িসহ পলিথিনে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। শিয়াল-কুকুরে লাশটি টানা হেচঁড়া করায় পলিথিন থেকে লাশটি বিচ্ছিন্ন ছিল বলে স্থানীয়রা জানান।

সখীপুর থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম খান বলেন, কেউ না কেউ এই শিশুকে খুন করে লাশ ফেলে রেখে গেছে। সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশীদ জানান, ময়না তদন্তের রিপোর্টে সার্বিক অবস্থা জানা যাবে। তবে এই শিশু হত্যার সাথে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ মাঠে নেমেছে।

এ দিকে এ শিশু খুনের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে লাশ দেখতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নারী-পুরুষ ছুটে আসেন। উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরাও আসেন। এ সময় এক হৃদয় বিদারক ঘটনার অবতারণা হয়। শিশুর মা হোসনে আরা আক্তার বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনায় সখীপুর থানায় খুনের মামলা হয়েছে। নৃশংস এ খুনের ঘটনাটি গতকাল শুক্রবার সখীপুরে টক অব দ্য টাউনে পরিণত হয়।

ফেসবুক মন্তব্য