ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



সখীপুরে শিশু হত্যা : আটক ১

Print Friendly, PDF & Email

আমানত হোসাইন মাসুম, সখীপুর সংবাদদাতা: দেড় বছরের শিশু জান্নাদের খুনি কে? উত্তর খুঁজে পাওয়া যায়নি। তবে পুলিশ বলছে তারা একটু নিশ্চিত হচ্ছে জান্নাতের ঘাতক তার কাছের স্বজনরাই। পৈশাচিক শিশু খুনের এ ঘটনা স্তম্ভিত করে সবাইকে। আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই গ্রাম জুড়ে।

sakhipurএদিকে শিশু জান্নাত হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাসিমা আক্তার (৩০) নামের এক মহিলাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভন্ডেশ্বর গ্রামের স্বামীর বাড়ি থেকে তাকে আটক করা হয় তাকে। সে ওই গ্রামের প্রবাসী কামাল হোসেনের স্ত্রী। নাসিমা আক্তার খুন হওয়া শিশু জান্নাতের বাবা রতন শিকদারের চাচাতো ভাইয়ের শ্যালিকা বলে জানা গেছে। ওই সম্পর্কের সূত্রধরে জান্নাতদের বাড়িতে তার আসা-যাওয়া ছিল। তবে আটককৃত নাসিমার কাছ থেকে গুরুত্বপূর্ণ কোন তথ্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ।

এদিকে দুই দিনেও হত্যার রহস্য উদঘাটন না হওয়ায় শিশু জান্নাতের পরিবার ও এলাকায় ােভ বিরাজ করছে। সখীপুর থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম খান বলেন, অল্প সময়ের মধ্যেই জান্নাত হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে আশা করছি।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম শনিবার বিকেলে খুন হওয়া শিশু জান্নাতের বাড়িতে যান এবং ওই পরিবারের প্রতি সমবেদনা জানান।

ফেসবুক মন্তব্য