ঢাকা রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

Mountain View



সখীপুরে যৌন উত্তেজক সিরাপের কারখানার সন্ধান

Print Friendly, PDF & Email

সখীপুরনিজস্ব প্রতিনিধি, সখীপুর : সখীপুরে মঙ্গলবার রাতে পৌরসভার একটি বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। পুলিশ ওই বাড়ি থেকে বিপুল পরিমাণ অবৈধ সিরাপ ও সিরাপ তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে।

এ সময় রকিব (২০) নামে ওই কারখানা থেকে এক শ্রমিককে আটক করা হয়। এ ঘটনায় বুধবার সখীপুর থানায় কারখানার মালিক আশরাফ আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

জানা যায়, সখীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের আবদুস সাত্তার ভেন্ডারের ছেলে আশরাফ আলী পৌরসভার ৮নং ওয়ার্ডের হায়েত আলীর বাসা ভাড়া নিয়ে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানা গড়ে তুলে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১১ টার দিকে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই কারখানা থেকে ১ হাজার ৮’শ বোতল অবৈধ যৌন উত্তেজক সিরাপ, ৩’শ লিটার যৌন উত্তেজক তরল পদার্থসহ সিরাপ তৈরির বিভিন্ন উপকরণ উদ্ধার করে।
এছাড়াও মুনআপ, রাজারাণী, চাইনিজ ট্রাডিশনাল, হিরু হাই পাওয়ার, ডবল হর্স, ওয়ান্টেড, জিনসিন নামক যৌন উত্তেজক সিরাপ ও শাওন সয়াবিন তৈল, জুঁই সয়াবিন তৈলের মোড়কও উদ্ধার করে পুলিশ।

সখীপুর থানার পরিদর্শক (ওসি) বজলুর রশীদ বলেন, ‘অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানায় অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকার মালামাল জব্দ করা হয়েছে। খারখানার মালিক আশরাফ আলীকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

ফেসবুক মন্তব্য