ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



গ্রেফতার করলে একমাসও ক্ষমতায় থাকতে পারবেন না : কাদের সিদ্দিকী

Print Friendly, PDF & Email

2_58096নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, রাজাকারকে রাজাকার বলায় আমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। আপনি আমাকে গ্রেফতার করে এক মাসও ক্ষমতায় থাকতে পারবেন না। যতদিন বেঁচে আছি ততোদিন রাজাকারকে রাজাকারই বলে যাব। রাজাকারকে রাজাকার বলার জন্যই আপনার বাবার পা ছুঁয়ে মুক্তিযুদ্ধ করেছি। আপনি আমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে রাজাকারদের পক্ষ নিয়ে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

আজ শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুরের কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে ’৯৯ এর ১৫ নভেম্বর টাঙ্গাইল-৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতি দিবস পালন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী আরো বলেন, দুর্বল বিরোধী দল পেয়ে সরকার যা খুশি তাই করছে। ১৯৯৯ সনে আওয়ামী লীগ সখিপুর-বাসাইলের মানুষের ভোটধিকার হরণ করেছিলো আর এখন গোটা বাংলাদেশের মানুষের ভোটাধিকার ছিনতাই করেছে।

তারেক রহমান ও সজীব ওয়াজেদ জয়ের সমালোচনা করে তিনি বলেন, একজন বঙ্গবন্ধুকে দেশদ্রোহী আরেকজন বিএনপিকে রাজাকারের দল বলছে। বঙ্গবন্ধু যদি দেশদ্রোহী আর বিএনপি যদি রাজাকারের দল হয় তাহলে দেশ স্বাধীন করলো কারা?

তিনি তার বড় ভাই লতিফ সিদ্দিকী সম্পর্কে বলেন, আওয়ামী লীগ ইসলামের দল নয়। আওয়ামী লীগ থেকে বেরিয়ে এসেছেন তাই আওয়ামী লীগের ভূত এখন আপনার কাধে নেই। হজ্ব ও তাবলীগের বিরুদ্ধে কথা বলায় তিনি তাকে আল্লাহ ও তাঁর রাসূলের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল হালিম সরকারের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক, কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরীন কাদের সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলোয়ার, এএইচএম আবদুল হাই, এ্যাড.রফিকুল ইসলাম, মীর জুলফিকার শামীম প্রমুখ।

ফেসবুক মন্তব্য