ঢাকা শনিবার, এপ্রিল ২১, ২০১৮

Mountain View



আত্মসমর্পণের পর আদালতে লতিফ সিদ্দিকী

Print Friendly, PDF & Email

Latif siddiqeuডেস্ক রিপোর্ট : আত্মসমর্পণের পর লতিফ সিদ্দিকীকে গ্রেফতার দেখিয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে নেওয়া হয়েছে

রাজধানীর ধানমন্ডী থানায় আত্নসমর্পনের পর গ্রেফতার করা হয়েছে লতিফ সিদ্দিকীকে। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রাজধানীর ধানমন্ডি থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ধানমন্ডি থানার ওসি আবু বকর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন।

যেকোনো সময় লতিফ সিদ্দিকী গ্রেপ্তার করা হবে আজ সচিবালয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর এমন বক্তব্যের পর অনেকটা নিরুপায় হয়েই থানায় আত্মসমর্পন করলেন তিনি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ইতিমধ্যেই ২২টি গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে।

এর আগে রবিবার রাতে দেশে ফেরার পর সাবেক মন্ত্রী লতিফকে গ্রেপ্তার করার জন্যে নানামুখী চাপ ছিলো সরকারের ওপর। শেষ পর্যন্ত সোমবার রাতে প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে ডেকে নিয়ে অবিলম্বে গ্রেপ্তারের নির্দেশ দেন।

প্রসঙ্গত: গত ২৮শে সেপ্টেম্বর নিউইয়র্কে এক আলোচনা সভায় মহানবী হযরত মুহাম্মদ (সা.), হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে কটুক্তি করেন লতিফ সিদ্দিকী। প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে নিয়েও বিদ্রুপাত্মক মন্তব্য করেন তিনি। লতিফ সিদ্দিকীর এ মন্তব্যে সমালোচনার ঝড় উঠে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি উঠে সব মহল থেকে। প্রধানমন্ত্রী তাকে মন্ত্রিসভা থেকে বহিস্কার করেন। পরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম এবং সাধারণ সদস্য পদ থেকেও তাকে বহিস্কার করা হয়।

ফেসবুক মন্তব্য