ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সার্বিক সহযোগিতায় “রোটার‍্যাক্ট ক্লাব”

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি, টাঙ্গাইল : মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের ভর্তি পরীক্ষা কার্যক্রমকে লক্ষ্য রেখে আগত সকল শিক্ষার্থী এবং অভিভাবকদের সেবা দানের উদ্দেশ্যে রোটার‍্যাক্ট ক্লাব অফ মাওলানা ভাসানী টাঙ্গাইল, রোটারী ক্লাব অফ টাঙ্গাইল এবং রোটারী ক্লাব অফ টাঙ্গাইল সিটি এক বৃহৎ কর্মসূচি গ্রহন করেছে।

রোটার‍্যাক্ট ক্লাব

এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ভর্তি তথ্য কেন্দ্র সহ শহরের বিভিন্ন কেন্দ্রে সিট প্ল্যান সম্বলিত বিভিন্ন বোর্ডের মাধ্যমে তথ্য প্রদানের কর্মসূচি গ্রহন করেছে রোটার‍্যাক্ট ক্লাব।

এ বছর ২৯ নভেম্বর এ ইউনিট ও বি ইউনিটে যথাক্রমে ১৭০৭১ ও ২১৪৮০ জন শিক্ষার্থী এবং ৩০ নভেম্বর সি ইউনিট ও ডি ইউনিটে যথাক্রমে ৫৯৪৫ ও ৫৯৭০ জন ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী অংশগ্রহন করবে। মোট ৫০৪৬৬ জন শিক্ষার্থীসহ তাদের অভিভাবকবৃন্দ এই উদ্যোগ হতে উপকৃত হবে। ভর্তি পরীক্ষার পূর্ববর্তী ও পরবর্তী সেবা প্রদানের লক্ষ্যে রোটার‍্যাক্ট ক্লাব অফ মাওলানা ভাসানী টাঙ্গাইলের ৪০ জন সেচ্ছাসেবক সর্বদা প্রস্তুত থাকবে। ইতোমধ্যে  রোটার‍্যাক্ট ক্লাব অফ মাওলানা ভাসানী টাঙ্গাইল সকল ধরনের সেবা প্রদানের জন্য নিজস্ব ওয়েবসাইটে সকল তথ্য সরবরাহ করছে।

ভর্তি পরীক্ষা ও রোটার‍্যাক্ট ক্লাব সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য রোটার‍্যাক্ট ক্লাব এর ওয়েব সাইট (www.rcmbt.org) ও ফেসবুক পেজে (www.facebook.com/RCMBT3282)লগিন করতে বলা হয়েছে।

ফেসবুক মন্তব্য