ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ট্রাক-ট্যাক্সিক্যাব অ্যম্বুলেন্স সংঘর্ষে ৫জন ও ট্রেনে কাটা পড়ে ১ জন নিহত, আহত ৮

Print Friendly, PDF & Email

অভিজিৎ ঘোষ, ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: বঙ্গবন্ধু সেতুপূর্ব-ঢাকা মহাসড়কে কালিহাতী উপজেলার সল্লা নামক স্থানে পৃথক দুটি দূর্ঘটনায় ৫জন নিহত হয়েছে। আহত হয়েছে উভয় পরিবহনের ৮ জন।

bhuiyanpur

মঙ্গলবার সকাল সাড়ে ৭টা ও সাড়ে ৮টার দিকে এই দূর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের ইয়ার আলীর পুত্র নুর মোহাম্মদ (২৫) এবং পাবনা জেলার বেসরকারী সংস্থা হযরত ওমর ফাউন্ডেশনের অ্যম্বুলেন্স চালক ইজাজুল ইসলামের পরিচয় পাওয়া গেলেও বাকি ৩জনের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

bhuiyanpur 2

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখেরুজ্জামান টাঙ্গাইল বার্তাকে বলেন, ঘন কুয়াশার কারনে সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব-ঢাকা মহাসড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় ট্রাক-নীল ট্যাক্সিক্যাব মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩জন ও হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। ট্রাকটি ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল এবং ট্যাক্সিক্যাবটি ঢাকার দিকে।

এঘটনায় ৩জন আহত হয়েছে। এর ঘন্টাখানেক পর একই এলাকায় পাবনা জেলার হযরত ওমর ফাউন্ডেশনের রোগীবাহী অ্যাম্বুলেন্স একটি ট্রাকের পিছনে সজোরে ঠাক্কা দিলে অ্যাম্বুলেন্সের চালক নিহত হয়। আহত হয় অ্যম্বুলেন্সে থাকা আরো ৫জন। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের অবস্থা আশঙ্কাজনক। দূর্ঘটনায় কবলিত গাড়িগুলো থানা নিয়ে আসা হয়েছে। এছাড়াও এই মহাসড়কে ঘন কুয়াশার কারনে আরো ৩/৪টি দূর্ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহত হয়নি।

অপর দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন সংলগ্ন পাথাইলকান্দি রেল ক্রসিং পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মুসা (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার সল্লা গ্রামে।

ফেসবুক মন্তব্য