ঢাকা শুক্রবার, মে ২৪, ২০১৯

Mountain View



ধনবাড়ী থেকে চুরি হওয়া শতাধিক মোবাইল সেট মধুপুর থেকে উদ্ধার, গ্রেফতার ১

Print Friendly, PDF & Email

arrestএসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:– টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেন্দুয়া বাজার থেকে চুরি হওয়া শতাধিক মোবাইলসেট মধুপুরের একটি মার্কেটের দোকান থেকে উদ্ধার ও খাদেমুল ইসলাম(১৯) নামের হোতাকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ধনবাড়ী থানার এসআই বেলায়েত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কেন্দুয়া বাজার এলাকা থেকে খাদেমুলকে আটক করে।

খাদেমুল জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পঞ্চাশী গ্রামের জনৈক সিরাজুল ইসলামের ছেলে। সে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার গোপালপুর কলেজের ছাত্র বলে দাবি করেছে।

পুলিশ সূত্র জানায়, গত শনিবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে কেন্দুয়া বাজারের মামুন টেলিকম থেকে বিভিন্ন কোম্পানি’র শতাধিক মোবাইল সেট চুরি হয়। এ ঘটনায় দোকান মালিক মামুন বাদি হয়ে পরের দিন ধনবাড়ী থানায় মামলা করেন। পুলিশ বুধবার বিকেলে খবর পেয়ে কেন্দুয়া বাজার থেকে ধনবাড়ী আসার পথে সন্দেহভাজন খাদেমুলকে আটক করে। জিজ্ঞাসাবাদে পুলিশ তথ্য পেয়ে বুধবার রাত সাড়ে ৭ টার দিকে মধুপুরের সাদের আলী সুপার মার্কেটের তালুকদার টেলিকম থেকে উদ্ধার করে।

তালুকদার টেলিকমের মালিক পক্ষের দাবি, মোবাইলগুলো চুরি হওয়া নিশ্চিত হয়ে খাদেমুল কে তারা আটক করতে সাহায্য করেছেন। তার কাছ থেকে এগুলো ক্রয় করা হয়নি।

ফেসবুক মন্তব্য